Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সুপার লিগে বরিশালের শুভ সূচনা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২২, ৯:২৯ পিএম

বসুন্ধরা গ্রুপ পাইওনিয়ার ফুটবলের সুপার লিগে শুভ সূচনা করেছে বরিশাল ফুটবল একাডেমি ও বাংলাদেশ ফুটবল ডেভলপমেন্ট ইন্সটিটিউট। রোববার দুপুরে পল্টন ময়দানে সুপার লিগে কেন্দ্রীয় জোনের ‘খ’ গ্রুপের প্রথম ম্যাচে বরিশাল ফুটবল একাডেমি প্রথমে পিছিয়ে থেকেও ২-১ গোলে হারায় গাজিরচট ফুটবল একাডেমিকে। বিজয়ী দলের হয়ে অধিনায়ক আহসানউল্লাহ রাকিব ৪৮ ও ৭৫ মিনিটে জোড়া গোল করেন। গাজিরচটের পক্ষে ম্যাচের ৪১ মিনিটে একমাত্র গোলটি করেন ইমরান হোসেন। ম্যাচসেরার পুরস্কার পান বরিশাল ফুটবল একাডেমির মোঃ রায়হান মিয়া।

একই ভেন্যুতে বিকালে অনুষ্ঠিত এই গ্রুপের অন্য ম্যাচে বাংলাদেশ ফুটবল ডেভলপমেন্ট ইন্সটিটিউট ২-১ গোলে হারায় নবাবগঞ্জ ফুটবল একাডেমিকে। বিজয়ী দলের ইবনে জাহান সায়াত ১৫ মিনিটে ও সামির রহমান শান্ত ৬০ মিনিটে একটি করে গোল করেন। মাচের ৫৭ মিনিটে নবাবগঞ্জের পক্ষে এক গোল শোধ দেন মো. ইয়াসিন। ম্যাচের সেরা খেলোয়াড় নির্বাচিত হন বাংলাদেশ ফুটবল ডেভলপমেন্ট ইন্সটিটিউটের জাহিদ শেখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ