Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

রোববার প্রধানমন্ত্রীর সংবর্ধনা পাচ্ছেন জামাল ভূঁইয়ারা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২২, ৯:১৯ পিএম

দেশের ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংবর্ধনা পাচ্ছেন জামাল ভূঁইয়া, মারিয়া মান্ডারাসহ ফিজিক্যাল চ্যালেঞ্জড ক্রিকেট দলের সদস্যরা। রোববার সকাল ১০টায় তিন দলের প্রায় ৬৬ জন ক্রীড়াবিদ ও ২২ কর্মকর্তা প্রধানমন্ত্রীর কাছ থেকে সংবর্ধনা গ্রহণ করবেন বলে শনিবার যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পক্ষ থেকে জানানো হয়েছে।

স্বাধীনতার ৫০তম বছরে বাংলাদেশের ক্রীড়াঙ্গনে সবচেয়ে বড় সাফল্য এনেছেন নারী ফুটবলাররা। ২০২১ সালের ডিসেম্বরে ঘরের মাঠে সাফ অনূর্ধ্ব-১৯ নারী চ্যাম্পিয়নশিপে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছিলেন মারিয়া মান্ডা-তহুরা খাতুনরা। ২০২০ সালে মুজিববর্ষ ফিফা আন্তর্জাতিক সিরিজে নেপাল জাতীয় দলের বিপক্ষে দুই ম্যাচের সিরিজে বাংলাদেশ জাতীয় দল এক ম্যাচে জয় পেয়ে এবং অন্যটিতে ড্র করে ট্রফি জিতে নেয়। নেপালের বিপক্ষে ওই সিরিজ জয়ের জন্য জামাল ভূঁইয়া বাহিনী পাচ্ছেন প্রধানমন্ত্রীর কাছ থেকে সম্মাননা। পুরুষ ও নারী ফুটবল দলের পাশাপাশি সম্প্রতি কক্সবাজারে অনুষ্ঠিত চারজাতি ফিজিক্যালি চ্যালেঞ্জড ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন বাংলাদেশ দলকেও দেয়া হবে সংবর্ধনা। একই অনুষ্ঠানে তিন দলের ক্রীড়াবিদ ও কর্মকর্তারা পাবেন এই সংবর্ধনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ