Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ফের প্যারিস মাতাবে বাংলাদেশের ‘শিরোনামহীন’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২২, ৯:৩৯ এএম

দেশের অন্যতম জনপ্রিয় ব্যান্ড দল শিরোনামহীন। নতুন গান ও কনসার্ট নিয়ে দারুণ ব্যস্ত সময় পার করছে ব্যান্ড দলটি। এই ধারাবাহিকতায় শ্রোতাদের গান শোনাতে তিন মাসের ব্যবধানে আবারও প্যারিস যাচ্ছে শিরোনামহীন। আগামী ২৪ জুন প্যারিসের উদ্দেশ্যে রওনা দেওয়ার কথা রয়েছে তাদের। তবে এবার বিষয়টা আরও বেশি আনন্দের, আরও বেশি গর্বের। কেননা, এবারই প্রথম দলটি ইউরোপের কোনো স্টেডিয়ামে ওপেন এয়ার কনসার্টে পারফর্ম করবে। যেভাবে তারা দেশের বিভিন্ন কনসার্টে পারফর্ম করে থাকে।

জানা গেছে, ইভেন্ট প্রতিষ্ঠান ‘আফিওরা’ আয়োজন করছে ‘ফ্রাঙ্কো-বাংলা ফ্রেন্ডশিপ’ নামের এই কনসার্ট। যা অনুষ্ঠিত হবে প্যারিস শহরের ‘স্তা’ স্টেডিয়ামে। বাংলাদেশ ও ফ্রান্সের ৫০ বছরের কূটনৈতিক সম্পর্ক উদযাপন করতে এবং ভবিষ্যতে সেটি আরও সুদৃঢ় করার প্রত্যয়ে বাংলাদেশ দূতাবাস, প্যারিসের আন্তরিক সহযোগিতায় এই বড় কনসার্টের আয়োজন।

শিরোনামহীন ব্যান্ড দলের প্রধান জিয়াউর রহমান জানান, আগের শো’টি ছিল অ্যাম্বাসির অনুরোধে ইনডোরে ছোট পরিসরে। তবে এবার ২৬ জুনের কনসার্টে ঘটছে পুরো উল্টো। আয়োজনটি হচ্ছে একেবারে স্টেডিয়ামে- উন্মুক্ত আকাশের তলে।

আরো জানা গেছে ‘স্তা’ স্টেডিয়ামে কনসার্টের পর এত্রিতাত, জিয়োল্ড, আমস্টারডাম ও প্রাগ অঞ্চলগুলোতেও গান শোনাবেন তারা। কনসার্ট শেষে আগামী ১০ আগস্ট ফেরার কথা রয়েছে তাদের।

উল্লেখ্য, এর আগেও প্যারিসে কনসার্ট করেছে ‘শিরোনামহীন’। মাস তিনেক আগেই তারা প্যারিস ট্যুর সেরে এসেছেন। তখন তারা চার দেয়ালে বদ্ধ অডিটোরিয়ামে গান গেয়েছেন। এদিকে গত মে মাসে শিরোনামহীন তাদের ষষ্ঠ অ্যালবাম ‘পারফিউম’ প্রকাশ করে কুড়াচ্ছে প্রশংসা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ