Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে গ্রেফতার ‘সিরিয়াল রেপিস্ট’ শামীম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২২, ১২:০০ এএম

পিরোজপুরের ভান্ডারিয়ায় স্কুলছাত্রীকে অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষণের ঘটনায় ‘সিরিয়াল রেপিস্ট’ মো. শামীম হোসেন মৃধাকে গ্রেফতার করেছে র ্যাব। গত বৃহস্পতিবার রাতে রাজধানীর উত্তরা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। র‌্যাব জানায়, গত ১১ জুন পিরোজপুরের ভান্ডারিয়ায় এক স্কুলছাত্রীকে অস্ত্রের মুখে ধর্ষণ করে ‘সিরিয়াল রেপিস্ট’ শামীম। এ ঘটনার পর শামীম ঢাকায় পালিয়ে এসে আত্মগোপনে চলে যায়। গোয়েন্দা নজরদারির ওপর ভিত্তি করে তাকে গ্রেফতার করে র‌্যাব। গতকাল রাজধানীর কারওয়ানবাজার র ্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র ্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।
কমান্ডার খন্দকার আল মঈন বলেন, ভান্ডারিয়ায় ধর্ষণের ঘটনার পর র ্যাব সদর দফতরের গোয়েন্দা শাখা ও র ্যাব-৮ এর গোয়েন্দা নজরদারির ধারাবাহিকতায় অভিযুক্ত মো. শামীম হোসেন মৃধাকে গ্রেফতার করা হয়। শামীম ওই ধর্ষণের ঘটনায় প্রাথমিকভাবে নিজের দায় স্বীকার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ