Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাটোরে গণপিটুনিতে ডাকাতের মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২২, ৭:৩৫ পিএম

নাটোরে ডাকাতি করতে গিয়ে গণপিটুনিতে হাসেম আলী (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার (১৭ জুন) ভোর ৫টার দিকে সদর উপজেলার করোটা এলাকায় আবু হানিফের বাড়িতে ডাকাতি করতে গেলে এলাকাবাসী তাকে গণপিটুনি দেয়। দুপুর ১টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্থানীয়দের বরাত দিয়ে নাটোর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ জানান, ভোর ৫টার দিকে নাটোর সদর উপজেলার করোটা এলাকায় আবু হানিফের বাড়িতে হানা দেয় ডাকাতরা। এ সময় বাড়ির সদস্যদের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে ডাকাত সদস্যদের ধাওয়া করে। একপর্যায়ে ডাকাত সদস্য হাসেম আলী ও আব্দুল হান্নানকে ধরে গণপিটুনি দেয় এলাকাবাসী।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত ডাকাত সদস্য হাসেম আলী ও আব্দুল হান্নানকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। পরে দুপুর ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় হাসেম আলীর মৃত্যু হয়।

তিনি জানান, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতের মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ