Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ছয় ইভটিজারকে পিটিয়ে ঠান্ডা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২২, ১২:০০ এএম

এক তরুণী রাস্তায় ছয় ইভটিজারকে পিটিয়ে বিশ্বে আলোড়ন ফেলে দিয়েছেন। ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে মারপিটের ভিডিও। ভাইরাল হওয়া সেই ভিডিও @TheFigen নামের একটি প্রোফাইল থেকে টুইটারে শেয়ার করা হয়েছে।
পঁচিশ সেকেন্ডের সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে, একটি সরু রাস্তার মধ্যে শিকার ধরার জন্য দাঁড়িয়ে রয়েছে ৬ ইভটিজার। ওই সময় এক তরুণী সেখান দিয়ে যেতে থাকেন। তাকে দেখেই ঘিরে ধরে ৬ ইভটিজার। তরুণীকে তারা এমন ভাবে ঘিরে ফেলে যাতে তিনি পালাতে না পারেন।
আর ঠিক তখনই ঘটে বিস্ফোরণ। তরুণী একাই রুখে দাঁড়ান ৬ ইভটিজারের বিরুদ্ধে। তিনি এমন মূর্তি ধারণ করেন যা দেখে ভয় পেয়ে যায় ওই ইভটিজাররা। এরপর তিনি তাদের বেধড়ক মার দেওয়া শুরু করেন। মার খেয়ে রাস্তার মধ্যেই ইভটিজাররা গড়াগড়ি খাচ্ছিল।
সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে, ‘মেয়েদের সঙ্গে কখনোই ইভটিজিং করবেন না। আর যদি করেন তাহলে পরিণতি এমই হবে।’ ওই তরুণী সবার মন জয় করে নিয়েছেন। সবাই তরুণীকে স্যালুট জানাচ্ছে।
অনেকেই বলছেন, বর্তমানে নিজেদের সুরক্ষার জন্য রাস্তায় মহিলাদের এমন পথই অবলম্বন করা উচিত। কারণ নিজেদের সুরক্ষার জন্য সবার আগে নিজেকেই রুখে দাঁড়াতে হয়। সূত্র : টাইমস অব ইন্ডিয়া, ওয়ানইন্ডিয়া ডটকম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ