Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ডিএসসিসির অভিযানে জরিমানা

ডেঙ্গু বিস্তার রোধ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২২, ১২:০০ এএম

ডেঙ্গু বিস্তার রোধে পরিচালিত প্রথম দিনের অভিযানে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৮টি অঞ্চলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। প্রথম দিনে ১২৫টি ভবন ও নির্মাণধীন স্থাপনায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় ৫টি ভবনে এডিস মশার লার্ভা পাওয়ায় ৫ মামলায় ১ লাখ ২৭ হাজার টাকা জরিমানা করা হয়।

আঞ্চলিক নির্বাহী কর্মকর্তাগণ এসব অভিযান পরিচালনা করেন। অঞ্চল-২ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা (আনিক) সোয়ে মেন জো মুগদা হাসপাতাল সংলগ্ন এলাকায়, অঞ্চল-৩-এর আনিক বাবর আলী মীর লালবাগ এলাকায়, অঞ্চল-৪ ও অঞ্চল-১০ এ আনিক মো. হায়দর আলী যথাক্রমে কাপ্তান বাজার, ফুলবাড়িয়া সুপার মার্কেট ও সুন্দরবন স্কয়ার মার্কেট এবং শ্যামপুরের বউ বাজার এলাকায়, অঞ্চল-৫ এর আনিক মোহাম্মদ সাখাওয়াত হোসেন সরকার পোস্তাগোলা এলাকায়, অঞ্চল-৬ এর আনিক শেখ মুর্শিদুল ইসলাম বেপারী পাড়া ও রসুলবাগ এলাকায়, অঞ্চল-৭ এ আনিক মেরীনা নাজনীন মান্ডা এলাকায় এবং অঞ্চল-৯ এর আনিক খায়রুল ইসলাম কোনাপাড়া পুলিশ ফাঁড়ি এলাকায় এসব অভিযান পরিচালনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ