Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বেত্রাঘাত করায় শিক্ষককে অবরুদ্ধ করে রাখে শিক্ষার্থীরা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২২, ১২:০০ এএম

রাজধানীর ভাষানটেকের সৈয়দ আলী খান স্কুল অ্যান্ড কলেজের প্রধান শিক্ষককে অবরুদ্ধ অবস্থা থেকে উদ্ধার করেছে পুলিশ। জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এর মাধ্যমে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে যায়। গতকাল বুধবার দুপুরে এ ঘটনা ঘটে।
ভাষানটেক থানা সূত্রে জানা গেছে, সৈয়দ আলী খান স্কুল অ্যান্ড কলেজে দুপুরে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ছিল। অনুষ্ঠান চলাকালে এক পর্যায়ে খাবার দেওয়াকে কেন্দ্র করে ওই প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক শিক্ষার্থীদের বেত্রাঘাত করেন। এ ঘটনায় সাধারণ শিক্ষার্থীরাক্ষুব্ধ হয়ে প্রধান শিক্ষককে অবরুদ্ধ করে রাখে। পরে পুলিশ খবর পেয়ে তাকে উদ্ধার করে।
ভাষানটেক থানার অফিসার ইনচার্জ (ওসি) এবিএম আসাদুজ্জামান বলেন, আমরা ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে ওই প্রধান শিক্ষককে শিক্ষার্থীদের হাত থেকে উদ্ধার করে নিয়ে আসি। আমরা প্রাথমিকভাবে জেনেছি, অনুষ্ঠানে ছাত্রদের খাবার দেওয়ার দাবি করেছিল কিছু শিক্ষার্থী। শিক্ষকরা চাচ্ছিলেন মেয়েদের আগে খাবার দেবেন। এ বিষয়কে কেন্দ্র করেই ঘটনার সূত্রপাত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ