Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টিকিট বিক্রিতে সাড়া নেই ‘পদ্মা সেতু টেস্ট সিরিজ’

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২২, ১১:৫৫ পিএম

পদ্মা সেতু এখন আর স্বপ্ন নয়, বাস্তব। এক সময়ের স্বপ্নের সেতু এখন দৃষ্টিসীমায় দিগন্তজুড়ে দাঁড়িয়ে। আগামী ২৫ জুন ৬.১৫ কিলোমিটারের এই সেতুর উদ্বোধন হবে। বিশ্ব দরবারে এই সেতুর পটভ‚মি ও আগমণীবার্তা তুলে ধরতে আসন্ন ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশের টেস্ট সিরিজের নামকরণ করা হয়েছে পদ্মা সেতুর নামে। টেস্ট সিরিজের প্রেজেন্টেড স্পন্সর বাংলাদেশি টেক জায়ান্ট ওয়ালটন। সিরিজের আনুষ্ঠানিক নাম ‘পদ্মা ব্রিজ ড্রিম ফুলফিলড ফ্রেন্ডশিপ টেস্ট সিরিজ, প্রেজেন্টেড বাই ওয়ালটন।’
অ্যান্টিগার স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে আজ থেকে শুরু হচ্ছে ওয়েস্ট ইন্ডিজ বাংলাদেশের দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটি। সিরিজের অফিসিয়াল লোগোতেও ঠাঁই পেয়েছে পদ্মা সেতু। ক্রিকেট বলের ঠিক ওপরেই উন্নয়নের সাহসী প্রতিকৃতি পদ্মা সেতুর ছবি। সেন্ট লুসিয়ায় দ্বিতীয় টেস্ট শুরু ২৪ জুন। তার একদিন পরই হবে পদ্মা সেতুর উদ্বোধন।
অ্যান্টিগা ম্যাচের টিকিট বিক্রিও শুরু হয়ে গেছে গতপরশু থেকে। কিন্তু বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ প্রথম টেস্ট নিয়ে অ্যান্টিগার মানুষের খুব একটা আগ্রহ আছে বলে মনে হচ্ছে না। টিকিট আশানুরূপ বিক্রি হচ্ছে কই! ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের (সিডবøুআই) গণমাধ্যম আর জনসংযোগ কর্মকর্তা ফিলিপ স্পুনার ক্রিকেটপ্রেমীদের টিকিট কেনার আহŸান জানিয়েছেন। গুড মর্নিং জোজো ক্রিকেট প্রোগ্রামে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ নিয়ে কথা বলার সময় এ আহŸান জানান তিনি। একই সঙ্গে টিকিট কোথা থেকে কীভাবে কেনা যাবে, সেই তথ্যও দিয়েছেন স্পুনার, ‘স্যার ভিভ রিচার্ডস স্টেডিয়ামের বক্স অফিসে ১৩ জুন টেস্টের টিকিট বিক্রি শুরু হয়েছে। ক্রিকেটপ্রেমীরা বক্স অফিস থেকে সরাসরি টিকিট কিনতে পারবেন। আপনারা ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের ওয়েবসাইটে অনলাইনেও টিকিট কিনতে পারবেন।’
দর্শকদের সুবিধার জন্য প্রতিদিন স্টেডিয়ামে বুথেও টিকিট বিক্রি করা হবে বলে জানিয়েছেন স্পুনার। সিডবøুআইয়ের ওয়েবসাইটে টিকিটের মূল্য নিয়ে যাবতীয় তথ্য দেওয়া আছে। সেই তথ্য অনুযায়ী ঘাসে বসে খেলা দেখার টিকিটের মূল্য ১৫ ডলার, গ্যালারির টিকিটের মূল্য ৪০ ডলার। তবে শিশু আর বয়স্ক নাগরিকদের জন্য মূল্যে ছাড় দেওয়া হয়েছে। ১৬ বছর বা এর নিচের বয়সী শিশু আর বয়স্ক নাগরিকদের জন্য টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে সাড়ে ৭ ডলার করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ