Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

জানুয়ারিতে ইসলামিক সলিডারিটি আরচ্যারি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : সবকিছু ঠিক থাকলে আগামী বছরের শুরুতে দেশে বসছে আন্তর্জাতিক আরচ্যারির আসর। আগামী ২৬ থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত ঢাকায় অনুষ্ঠিত হবে ইসলামিক সলিডারিটি আরচ্যারি চ্যাম্পিয়নশিপ। গতকাল দুপুরে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) ডাচ-বাংলা ব্যাংক অডিটোরিয়ামে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। দ্য বেøজার বিডি বিকেএসপি কাপ আরচ্যারি চ্যাম্পিয়নশিপ উপলক্ষ্যে আয়োজিত এই সংবাদ সম্মেলনে আরও বলা হয় যে, ইসলামিক সলিডারিটির পরই অনুষ্ঠিত হবে জাতীয় আরচ্যারি চ্যাম্পিয়নশিপ। সংবাদ সম্মেলনে আরচ্যারি ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল জানান, আজ থেকে সাভারের জিরানীস্থ বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) শুরু হচ্ছে দ্য বেøজার বিডি বিকেএসপি কাপ আরচ্যারি চ্যাম্পিয়নশিপ। প্রতিযোগিতায় রিকার্ভ ও কম্পাউন্ড ইভেন্টের দুই বিভাগে মোট ৮টি দলের ৪৭ জন পুরুষ ও ৩২ জন মহিলা আরচ্যার অংশ নেবেন। অংশগ্রহণকারী দলগুলো হলোÑ ঢাকা আর্মি আরচ্যারি ক্লাব, এএসপিটিএস আরচ্যারি ক্লাব, বিজিবি, তিরন্দাজ সংসদ, টিম বেøজার বিডি, কোয়ান্টাম ফাউন্ডেশন, বিকেএসপি হাই পারফর্মার টিম ও বিকেএসপি।
বিকাল সাড়ে তিনটায় প্রধান অতিথি থেকে প্রতিযোগিতার উদ্বোধন করবেন যুব ও ক্রীড়া সচিব কাজী আখতার উদ্দিন আহমেদ। এসময় বিশেষ অতিথি হিসেবে থাকবেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান দ্য বেøজার বিডি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, বিওএ’র কোষাধ্যক্ষ ও আরচ্যারি ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিকেএসপি’র মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো: সামছুর রহমান, উপ-পরিচালক (প্রশিক্ষণ) শামীমা সাত্তার মিমু, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের পরিচালক কাজী রাফিদ ইবনে রাজিব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ