Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘তারক মেহতা’য় দয়াবেন হয়ে আর ফিরবেন না দিশা বকানি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২২, ১২:০২ এএম

‘তারক মেহতা কা উল্টা চশমা’-তে আর ফিরছেন না দিশা বকানি। নানা টালবাহানার শেষে নিজেদের সিদ্ধান্ত জানিয়ে দিলেন প্রযোজক অসিত কুমার মোদী। ইতিমধ্যেই ধারাবাহিকে দেখানো হয়েছে ফেরত আসছেন দয়াবেন। এদিকে প্রযোজক বলছেন দিশা ফিরবেন না! তাহলে? আসবেন নতুন অভিনেত্রী, তাই শুরু হয়ে গিয়েছে অডিশন।
চ্যানেলের তরফে প্রোমোতে দেখানো হয়েছে, সুন্দর (দয়াবেনের ভাই) জেঠালালকে ফোন করে বলছে গোকুলধাম সোসাইটিতে সে ফিরিয়ে দিয়ে যাবে দিদিকে। তাও মাত্র দু'দিনের ভিতরে। আর তা দেখেই ঝড়ির মতো কমেন্ট করতে থাকে ভক্তরা। সকলেরই দাবি তাঁরা দয়াবেন হিসেবে দিশাকেই দেখতে চান। অসিত জানিয়েছেন, ‘তারক মেহতায় দয়া ফিরছে, তবে দিশা নয়। ইতোমধ্যেই অডিশন নেওয়া শুরু হয়ে গিয়েছে। নতুন অভিনেত্রীকে দেখা যাবে জলদি।’ অসিত আরও জানান, ‘দিশা বিয়ের পরও কাজ করেছে। তবে সন্তান বড় করার কারণে কাজের থেকে সামান্য বিরতি নেন। তারপর করোনা আসে, লকডাউন। অনেকবার কথা হয়েছে ফেরার তবে শেষ মুহূর্তে তা ক্যানসেল হয়েছে। এখন ও জানিয়েছে, কাজে ফিরতে ভয় পাচ্ছে।’ যদিও সূত্রের খবর, এই মতভেদ টাকাপয়সা নিয়ে। পেমেন্ট সংক্রান্ত ইস্যু নিয়েই মূলত ঝামেলা। বেশ কয়েকবার মিটিংয়ের পরও সেই সমস্যা মেটেনি। দিশা বেশি টাকাপয়সা চাইছেন তা নয়, তাঁর ছেলে-মেয়ের থাকার জন্য বিশেষ ব্যবস্থা চাইছেন সেটে। আর এত কিছু করে ওঠা সম্ভব নয় নির্মাতাদের পক্ষে।
প্রসঙ্গত, ২০১৭ সালে মেয়ে হওয়ার পর অভিনয় থেকে বিরতি নেন দিশা। সম্প্রতি তাঁর দ্বিতীয় সন্তান, ছেলের জন্ম হয়েছে। দিশার ফেরার আর কোনও সম্ভাবনা না দেখে তাঁকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্তই নিল ‘তারক মেহতা’র নির্মাতারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘তারক মেহতা’য় দয়াবেন হয়ে আর ফিরবেন না দিশা বকানি
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ