Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ইংল্যান্ডের জালে হাঙ্গেরির ৪ গোল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২২, ৭:৩৭ এএম

উয়েফা নেশন্স লিগে ধুকছে ইংল্যান্ড। এবার তারা হেরে গেছে হাঙ্গেরির বিপক্ষে। উলভারহ্যাম্পটন ওয়ানডারার্সের ঘরের মাঠ মলিনিউ স্টেডিয়ামে মঙ্গলবার রাতে ‘এ’ লিগের ৩ নম্বর গ্রুপের ম্যাচটি ৪-০ গোলে হেরেছে ইংল্যান্ড।


ম্যাচের ষোড়শ মিনিটে হাঙ্গেরিকে এগিয়ে নেন রোলান্দ সালাই। ৭০তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ২৫ বছর বয়সী এই মিডফিল্ডার। শেষ ১০ মিনিটে স্বাগতিকদের জালে আরও দুবার বল পাঠিয়ে বড় জয়ের আনন্দে মাঠ ছাড়ে সফরকারীরা।

এ নিয়ে নেশন্স লিগে চার ম্যাচ খেলে জয়শূন্যই রইল ইংল্যান্ড। ২০১৪ সালের পর এই প্রথম টানা চার ম্যাচে জয়ের মুখ দেখল না ১৯৬৬ সালের বিশ্বকাপ জয়ীরা। আসরে প্রথম তিন ম্যাচে তারা গোল করতে পারে স্রেফ একটি, আর পয়েন্ট পায় দুটি। বিশ্বকাপের বছরে দলের এমন পারফরম্যান্স কোচ সাউথগেটের জন্য নিশ্চিতভাবেই বড় দুর্ভাবনার।

এই জয়ে ৪ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে গ্রুপের শীর্ষে আছে হাঙ্গেরি। একই দিন আরেক ম্যাচে ইতালিকে ৫-২ গোলে হারানো জার্মানি ৬ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে। তিন নম্বরে ইতালির ৫ পয়েন্ট, ২ পয়েন্ট নিয়ে তলানিতে ইংল্যান্ড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ