Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ছিটকে গেলেন ইয়াসির

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২২, ১২:০০ এএম

মুশফিকুর রহিম না থাকায় ওয়েস্ট ইন্ডিজ সফরটা অনেক বড় সুযোগ হয়ে এসেছিল ইয়াসির আলি চৌধুরী রাব্বির জন্য। দুর্ভাগ্যই তার। নিজেকে প্রমাণের আর সুযোগ পেলেন না। পীঠের চোটে টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন তিনি। ওয়েস্ট ইন্ডিজে গিয়ে একমাত্র তিনদিনের প্রস্তুতি ম্যাচে পীঠের নিচের দিকের মাংসপেশিতে টান পড়ে ইয়াসিরের। ব্যাটিং থেকে উঠে যান তিনি। এরপর আর নামতে পারেননি ম্যাচে। পরে এমআরআই স্ক্যান করে দেখা যায় আপাতত আর খেলার অবস্থায় নেই এই ডানহাতি ব্যাটসম্যান। বাংলাদেশ দলের ফিজিও বায়েজিদুল ইসলাম জানান, পুনর্বাসন প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হবে ইয়াসিরকে, ‘এই ধরনের চোট থেকে সেরে উঠতে দুই থেকে তিন সপ্তাহ সময় লাগবে। কাজেই সে টেস্ট সিরিজটা খেলতে পারছে না।’
আগামীকাল থেকে অ্যান্টিগায় শুরু হবে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের প্রথম টেস্ট। ২৪ জুন দ্বিতীয় টেস্ট শুরু হবে সেন্ট লুসিয়ায়। এরপরে তিনম্যাচের টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজ খেলবে দুদল। সীমিত ওভারের ক্রিকেটের দলেও আছেন ইয়াসির। টি-টোয়েন্টি সিরিজের শুরু দুই ম্যাচ খেলা নিয়েও আছে শঙ্কা। তবে ওয়ানডে সিরিজে পুরো ফিট ইয়াসিরকে পাওয়ার আশা বাংলাদেশ দলের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ