Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লটারি যেন গৌরী সেন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২২, ১২:০০ এএম

কারো কারো ভাগ্যের চাকা ঘোরে। কিন্তু এইভাবে যে ঘুরতে পারে, তা কিন্তু না দেখলে বিশ্বাস করা কঠিন। লটারি তো অনেকেই কাটেন। তবে ভাগ্যের শিকে ছেড়ে ক’জনের? তবে মার্কিন যুক্তরাষ্ট্রের এক তরুণীর কপালে শুধু ভাগ্যের শিকেই ছেঁড়েনি। ডবল জ্যাকপট জিতে তিনি জীবনটাকে আমূল বদলে ফেলেছেন।
সারা জীবন ধরে শত শত লটারির টিকিট কিনেও একটা টাকাও জেতেননি এমন মানুষ দুনিয়ায় কম নেই। কথায় বলে লটারি অনেকটাই জুয়ার নেশার মতো। এর কোনও শেষ নেই। তবে সবার ক্ষেত্রে এ কথা না-ও ফলতে পারে।

২০২০ সালে ওই তরুণী একটি দোকান থেকে হঠাৎই কিনেছিলেন লটারির টিকিট। জিততে পারেন এমন আশা ছিল না মোটেও। তবে সেবার ভাগ্য বেশ প্রসন্ন হয়েছিলেন তার প্রতি। একটি টিকিট কিনে তিনি কোটিপতি হয়ে যান। লটারি জিতে ঘরে এনেছিলেন ১ কোটি ৯০ লাখ টাকার পুরস্কার।
একবার লটারি জিতে ফের নিজের ভাগ্য পরীক্ষায় নামেন সেই তরুণী। তিনি কয়েক সপ্তাহ আগে লোভের বশবর্তী হয়ে ফের চলে যান প্রথম লটারি জেতা টিকিট কেনা ওই দোকানেই। একই দোকানদারের কাছ থেকে কিনে ফেলেন আরও একটি টিকিট।
তবে টিকিট কাটা তরুণীর সঙ্গে যা হল, তা কিন্তু অবাক করার মতোই। আবার তার ভাগ্যের চাকা খুলেছে। মার্কিন যুক্তরাষ্ট্রের সাউথ ক্যারোলিনা এডুকেশন লটারির টিকিট কিনে ফের দেড় কোটি টাকার পুরস্কার জিতেছেন। শুনতে অবিশ্বাস্য হলেও একেবারে সত্যি।

যুক্তরাষ্ট্রের কলম্বিয়া শহরের এই তরুণীর সাথে ভাগ্য জড়িয়েছিল। না হলে একই দোকান থেকে পর পর দু’বার এত বড় অঙ্কের অর্থলাভ কীভাবে সম্ভব! ভেবেই চোখ কপালে তুলেছেন নেটিজেনরা। সূত্র : টাইমস নাউ, ডেইলি হান্ট।



 

Show all comments
  • jack ali ১৫ জুন, ২০২২, ১২:২৩ পিএম says : 0
    এই মহিলার যদি এখন মৃত্যু হয় টাকা কি তাকে মৃত্যুর থেকে বাঁচাতে পারবে অথবা যদি অ্যাক্সিডেন্ট করে মাজা ভেঙ্গে যায় চিরজীবনের জন্য বিছানায় পড়ে থাকে তাহলে কি এই টাকা দিয়ে সে আনন্দ ফুর্তি করতে পারবে?????
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ