Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খাগড়াছড়ি ২২০ কেজি ভারতীয় পরচুলা জব্দ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২২, ৫:৪৯ পিএম

খাগড়াছড়ির রামগড় পৌরসভার বল্টুরাম সীমান্তে থেকে বিপুল পরিমান ভারতীয় পরচুল জব্দ করেছে ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি) রামগড় জোন সদস্যরা।
মঙ্গলবার (১৪ জুন) সকাল সাড়ে ৮টার সময় রামগড় পৌরসভার বল্টুরাম সীমান্তের শ্বাশান ঘাট এলাকায় রামগড় ব্যাটালিয়নের নায়েব সুবেদার মোঃ জাহানুর ইসলাম নেতৃত্বে ৯ জন সদস্যের বিজিবি টহল দল মালিকবিহীন অবস্থায় ১১ বস্তা ভারতীয় পরচুল জব্দ করে।
বিজিবি সূত্র জানায়, জ্বদকৃত ১১ বস্ত পর চুলার পরিমাণ ২২০ কেজি । কেজি সাড়ে ৬ হাজার করে যার আনুমানিক বাজার মূল্য প্রায় ১৪ লক্ষ ৩০ হাজার টাকা। আইনী প্রক্রিয়া শেষে জব্দকৃত চুল সীতাকুন্ড কাস্টম অফিসে জমা করা হবে বলে জানা গেছে।
৪৩ বিজিবি রামগড় জোন অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ হাফিজুর রহমান জানান, সীমান্ত সুরক্ষার পাশাপাশি জোন অধীনস্ত অঞ্চলে মাদক, ভারতীয় পণ্য পাচার ও চোরা চালান সহ যাবতীয় অপরাধ নির্মূলে ভবিষ্যতেও বিজিবির এমন অভিযান অব্যাহত থাকবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরচুলা জব্দ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ