Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাকে বাড়ি বুঝিয়ে দিতে তুরিন আফরোজকে আদালতের শোকজ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২২, ১১:৪১ এএম

পৈতৃক বাড়ির দখল নিয়ে ব্যারিস্টার তুরিন আফরোজকে শোকজ নোটিশ দিয়েছেন আদালত।

সোমবার (১৩ জুন) ঢাকা যুগ্ম-জেলা জজ আদালত-৫-এ নোটিশ প্রদান করেন। তুরিন আফরোজের মা ও ভাইয়ের পক্ষের আইনজীবী ব্যারিস্টার মনজুর রাব্বী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আদালত তুরিন আফরোজকে এই মর্মে শোকজ করেছেন যে, কেন বিবাদীপক্ষকে বাড়ির দখল বুঝিয়ে দেওয়া হবে না। ১০ দিনের মধ্যে নোটিশের জবাব দিতে বলেছেন আদালত।

আইনজীবী বলেন, ঢাকার উত্তরার বাড়িটি তুরিন আফরোজের দখলে রয়েছে। এই বাড়ির পাওনা দখলের অংশ তার ভাই ও মাকে বুঝিয়ে দিতে নির্দেশনা চেয়ে গত ৭ জুন আদালতে আবেদন জমা দেই। পরে ৮ জুন আদালতে এ বিষয়ে শুনানি হয়। আজ সোমবার (১৩ জুন) আদালত আদেশ দেন। ব্যারিস্টার তুরিন আফরোজ ২০১৭ সালের ১১ মে নিষেধাজ্ঞার একটি মামলা করেন তার ভাই শাহনেওয়াজ আহমেদ শিশিরের বিরুদ্ধে। এরপর আদালত ২০১৮ সালের ৮ মে উভয়পক্ষকে স্থিতাবস্থাসহ শান্তি-শৃঙ্খলা বজায় রাখার আদেশ দেয়।

২০১৯ সালের ১৪ জুন রাতে ব্যারিস্টার তুরিন আফরোজের উত্তরা বাসার নিচে তার ভাই বাসার দারোয়ানের সঙ্গে হট্টগোল, চিৎকার-চেঁচামেচি করে জোরপূর্বক বাসায় প্রবেশ করার চেষ্টা করেন এবং বিভিন্ন ধরনের হুমকি দেন। ওই ঘটনায় তুরিন আফরোজ উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। এদিকে এই বাড়ি নিয়ে এক সংবাদ সম্মেলন করে তুরিন আফরোজের মা ও ভাই অভিযোগ তুলেন।



 

Show all comments
  • Masrur,sikder ১৪ জুন, ২০২২, ১২:১৭ পিএম says : 0
    জনম দুখী মা'কে মে কষ্ট দিতে পারে।সে আর কাকে কষ্ট দিবে না???
    Total Reply(0) Reply
  • Md Sajjadul Ahsan ১৪ জুন, ২০২২, ২:২২ পিএম says : 0
    Dirty wonan, Nasty woman. Need DNA test to know actual identity.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ