Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিজেপি কন্যার হুমকি!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২২, ১২:০১ এএম

বিএমডব্লিউ নিয়ে রাস্তায় বেরিয়েছিলেন বিজেপি এমএলএ’র মেয়ে। ট্র্যাফিক সিগন্যালের লাল বাতি। কিন্তু সিগন্যালের তোয়াক্কা না করে গাড়ি চালিয়ে এগিয়ে যান। এরপর ট্র্যাফিক পুলিশ আটকাতেই প্রভাবশালী বাবার পরিচয় দেন ওই তরুণী। যদিও তার পরিচয় শোনার পরও ছাড়া মেলেনি। সব মিলিয়ে তাকে ১০ হাজার টাকা জরিমানা করে পুলিশ।
ভারতের বেঙ্গালুরুর বিজেপি এমএলএ অরবিন্দ লিম্বাভলির মেয়ে বিএমডব্লিউ নিয়ে ঘুরতে বেরিয়েছিলেন। ট্র্যাফিকের আইন না মানায় পুলিশ আটকাতেই তরুণী তাদের সঙ্গে কথা কাটাকাটি শুরু করেন। ট্রাফিক পুলিশকে সাবধান করে দিয়ে বলেন, তিনি এমএলএ’র মেয়ে। তাই তাকে যেন ছেড়ে দেওয়া হয়।
আরও অভিযোগ, ঘটনাস্থলে এক সাংবাদিক উপস্থিত হলে তাকেও হুমকি দেন এমএলএ’র মেয়ে। পুরো ঘটনাটি ঘটে বেঙ্গালুরুর রাজভবনের সামনে। বহু মানুষের ভিড় জমে যায় সেখানে। পুলিশের অভিযোগ, সিগন্যাল ভেঙে তিনি গাড়ি ছোটানোর পাশাপাশি সিট বেল্টও পরেননি।
বেশ কিছুক্ষণ তর্কাতর্কির পর পুলিশ তাকে এক হাজার টাকা জরিমানা করে। পরে তারা দেখতে পায় আগেও ট্র্যাফিক আইন ভাঙার একাধিক অভিযোগ রয়েছে এমএলএ কন্যার বিরুদ্ধে। সব মিলিয়ে তাকে মোট ১০ হাজার টাকা জরিমানা করে পুলিশ।
গত ১০ মে তিনি ১০ হাজার টাকা জরিমানা দিয়েছেন। ঘটনায় ওই বিজেপি এমএলএ’র কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে স্থানীয় বিজেপি নেতৃত্ব জানিয়েছেন, আইন আইনের পথেই চলবে। সেখানে কারও পরিচয় বড় নয়। সূত্র : ডেকান হেরাল্ড, এনডিটিভি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ