Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

স্কেটিংয়ে দুর্দান্ত ক্যারিশ্মা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২২, ১২:০১ এএম

রাস্তায় স্কেটিং করা অবস্থায় এক তরুণীর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সে সাথে সকলের মন জয় করে নিয়েছে। লারিসা দাস নামের তরুণী সাদা শাড়ি পরে ট্র্যাডিশনাল সাজে রাস্তায় করে চলেছেন স্কেটিং। ভারতের কেরালার রাস্তায় তার স্কেটিং দেখে সকলেই মুগ্ধ। আর সেই ভিডিও ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। সোশ্যাল মিডিয়া এখন রীতিমতো উত্তাল ওই তরুণীর শাড়ি পরে স্কেটিং করা দেখে।
ভাইরাল ভিডিও ষধৎরংংধথষিপ নামের একটি ইন্সটাগ্রামের প্রোফাইল থেকে শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে যে, রাস্তার মধ্যে শাড়ি পরে বেশ দক্ষতার সঙ্গে তিনি স্কেটিং করে চলেছেন। চারদিকে সবুজ গাছপালা এবং তার মধ্যে দিয়ে রাস্তা। কেরালার এমন মনোমুগ্ধকর দৃশ্যের মাঝে ওই তরুণী করছেন স্কেটিং।
ভাইরাল হওয়া সেই ভিডিও শেয়ার করে তরুণী ক্যাপশনে লিখেছেন, ‘আমি এই কাজটি করার সময় রাস্তায় অনেক লোক জড়ো হয়েছিলেন। এর মধ্যে কেউ কেউ সেলফি তুলছিলেন আবার কেউ হাঁ হয়ে দেখে হাসছিলেন। কিন্তু, একটা বিষয় বলতেই হয় যে, শাড়ি পরে স্কেটবোর্ডিংয়ের কাজটি খুব একটা সহজ নয়।’
সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিও দেখে সকলেই প্রশংসা করছেন ওই তরুণীর। কারণ শাড়ি পরে এমন স্কেটিং করা মোটেও সহজ ব্যাপার নয়। সূত্র : হিন্দুস্থান টাইমস, রিপাবলিক ওয়ার্ল্ড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ