Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নবীকে (সা.)কে নিয়ে কটূক্তির প্রতিবাদে লেবার পার্টির বিক্ষোভ ও পররাষ্ট্র মন্ত্রণালয়ে স্মারকলিপি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২২, ৯:১৫ পিএম

মহানবী হজরত মুহাম্মদ (সা.) ও হজরত আয়েশাকে (রা.) নিয়ে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও দিল্লি শাখার গণমাধ্যম প্রধান নবীন কুমার জিন্দালের কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ করেছে বাংলাদেশ লেবার পার্টি।

পাশাপাশি দলটি পররাষ্ট্র মন্ত্রণালয়ে স্মারকলিপি দিয়েছে। সোমবার (১৩ জুন) জাতীয় প্রেস ক্লাবের সামনে সকাল সাড়ে ১০টায় বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরানের নেতৃত্বে প্রথমে বিক্ষোভ সমাবেশ এবং পরে মিছিল করেন নেতাকর্মীরা। সমাবেশ চলাকালে লেবার পার্টির তিন সদস্যের প্রতিনিধিদল পররাষ্ট্র মন্ত্রণালয়ের স্মারকলিপি দেয়।

প্রতিনিধি দলের প্রধান অ্যাডভোকেট জুই বলেন, আমরা পররাষ্ট্র মন্ত্রণালয়ে স্মারকলিপি দিয়েছি। মন্ত্রণালয় তা গ্রহণ করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছে। সমাবেশে বক্তব্য রাখেন, বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপার সাধারণ সম্পাদক অধ্যাপক ইকবাল হোসেন, লেবার পার্টির ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি আনোয়ার হোসেনসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ