Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

উইন্ডিজে না গিয়ে মাঝ পথেই দেশে ফিরলেন সুজন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২২, ৩:৪৫ পিএম

গত ৮ জুন উইন্ডিজের উদ্দেশে দেশ ছাড়েন বাংলাদেশ দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। তার যাত্রা সঙ্গী হিসেবে ছিলেন স্পিনার তাইজুল ইসলাম আর মুস্তাফিজুর রহমান। বাকি দুইজন ক্যারিবীয় দ্বীপপুঞ্জে পৌঁছে গেলেও মাঝপথ থেকে দেশে ফিরে এসেছেন সুজন। হঠাৎ শারীরিক অসুস্থতার কারণে কাতারের দোহা থেকে বাংলাদেশে এসেছেন তিনি।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের এক পরিচালক বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন,‘ সুজন ভাই ওয়েস্ট ইন্ডিজ যাওয়ার পথে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরে কাতার থেকে দেশে ফিরে এসেছেন তিনি। ডাক্তারের পরামর্শে বর্তমানে নিজ বাসায় বিশ্রামে আছেন।’

দীর্ঘ দিন ধরেই উচ্চ রক্তচাপ আর ডায়াবেটিকসের সমস্যায় ভুগছেন সুজন। এজন্য উইন্ডিজের উদ্দেশে দেশ ছাড়লেও সেখানে যাওয়া হয়নি তার। সুজনের পরিবর্তে বিসিবির পরিচালক ও বয়সভিত্তিক ক্রিকেটের প্রধান ওবেদ রশীদ নিজামকে উইন্ডিজ পাঠাচ্ছে বোর্ড।

পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ২০১৮ সালের পর আবার উইন্ডিজ সফরে গেছে বাংলাদেশ দল। যেখানে ২ টেস্টের সঙ্গে সমান ৩টি করে টি-টোয়েন্টি আর ওয়ানডে সিরিজ খেলবে সফরকারীরা। সাদা পোশাকের ফরম্যাট দিয়ে ১৬ জুন মাঠে গড়াবে দুই দলের লড়াই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ