Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দলে যোগ দিলেন সাকিব, বল হাতে মুস্তাফিজের ঝলক

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২২, ৭:৫২ এএম | আপডেট : ৭:৫৩ এএম, ১৩ জুন, ২০২২

ছুটি কাটিয়ে দলে যোগ দিয়েছেন সাকিব আল হাসান। বাংলাদেশ টেস্ট দলের অধিনায়কের দায়িত্ব পেয়ে ছুটিতে যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে গিয়েছিলেন তিনি। সেখান থেকে ১০ জুন অ্যান্টিগায় দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল তার।

ছুটির মেয়াদ আবার বাড়িয়ে সোমবার যোগ দিয়েছেন টাইগার শিবিরে। তবে তিন দিনের একমাত্র প্রস্তুতি ম্যাচে এখনো মাঠে নামেননি বাঁহাতি অলরাউন্ডার।

তবে ক্রিকেট উইন্ডিজ প্রেসিডেন্ট একাদশের বিরুদ্ধে তিন দিনের একমাত্র প্রস্তুতি ম্যাচের তৃতীয় ও শেষ দিনে বল হাতে নেমেই প্রত্যাবর্তন রাঙিয়েছেন এই পেসার। সাদা পোশাকে মাঠে নেমেই নিজের প্রথম ওভারে পেয়েছেন জোড়া উইকেটের দেখা।

পরে নিয়েছেন আরও ১ উইকেট। নিজেদের প্রথম ইনিংসে বাংলাদেশ দল ৭ উইকেট হারিয়ে স্কোর বোর্ডে ৩১০ রান তুলে ইনিংস ঘোষণা করে।

রোববার দ্বিতীয় দিনের খেলা শেষে ৪ উইকেট হারিয়ে স্কোর বোর্ডে ২০১ রান নিয়ে আজ তৃতীয় ও শেষ দিনের খেলা শুরু করে স্বাগতিকরা। যেখানে প্রথম ইনিংসে বাংলাদেশ থেকে ১০৯ রানে পিছিয়ে ৮৩ রানে অপরাজিত থেকে আবার ব্যাটিং শুরু ওপেনার জেরেমি সোলোজানো, তাকে সঙ্গ দেন ২১ রানে থাকা অধিনায়ক ইয়ানিক ক্যারিয়াহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ