Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

উপরের নির্দেশে বিমানবন্দর থেকে আলালকে সস্ত্রীক ফেরত পাঠানোর অভিযোগ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুন, ২০২২, ১:২২ পিএম

নিয়মিত মেডিকেল চেকআপের জন্য ভারত যেতে চাইলে বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল ও তার স্ত্রীকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ফেরত পাঠানো হয়েছে । রবিবার (১২ জুন) সকালে বিমানবন্দরের ইমিগ্রেশন তাদেরকে কোনো কারণ না দেখিয়েই আটকে দেওয়ার বলে অভিযোগ উঠেছে।
এ বিষয়ে মোয়াজ্জেম হোসেন আলাল গণমাধ্যমকে বলেন, গত বছরের ডিসেম্বরে ভারতের একটি হাসপাতালে আমার কিডনির টিউমার অপারেশন হয়। সেটির ফলোআপের জন্য আজকে আমি ও আমার স্ত্রী ভারতে যাওয়ার জন্য বিমানবন্দর যাই। কিন্তু আমাদেরকে বিমান উঠতে না দিয়ে ফেরত পাঠিয়ে দিয়েছে। আলাল আরও বলেন, আমাকে যেতে না দেওয়ার বিষয়ে ইমিগ্রেশন থেকে কোনো কারণ বলেনি, কোনো লিখিত কাগজও দেয়নি। বরং সব কাগজপত্র ইমিগ্রেশনে জমা দিলেও সোয়া ২ ঘণ্টা বসিয়ে রেখে বিমানবন্দর থেকে বিদায় দেওয়া হয়েছে আমাদেরকে।

তিনি আরও বলেন, হাইকোর্ট থেকে নির্দেশনা দেওয়া হয়েছে চিকিৎসার জন্য বিদেশে যেতে আমাকে যেন আটকানো না হয়। সেই কাগজপত্র ও চিকিৎসা সংক্রান্ত যাবতীয় কাগজপত্র থাকা সত্ত্বেও ইমিগ্রেশন আমাদেরকে যেতে দেয়নি। আমি একজন অসুস্থ রোগী বলার পরও উপরের নির্দেশ আছে জানিয়ে আমাকে ফেরত দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ