Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

কঠিন পক্ষাঘাতে আক্রান্ত!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুন, ২০২২, ১২:০১ এএম

জনপ্রিয় পপতারকা জাস্টিন বিবার পক্ষাঘাতে আক্রান্ত। বিরল ভাইরাসে মুখের একদিক সম্পূর্ণ অবশ হয়ে গেছে। মার্কিন গায়ক জাস্টিন নিজেই সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে অনুরাগীদের এমন দুঃসংবাদ দিয়েছেন।
গত শুক্রবার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন বিবার। সেখানেই নিজের অসুস্থতার কথা সবাইকে জানান। তিনি বলেন, র‌্যামসে হান্ট সিনড্রোমে আক্রান্ত হয়েছেন। এতে করে শরীরে একাধিক সমস্যা দেখা দিয়েছে। মুখের ডানদিক অবশ হওয়াতে হাসতেও পারেন না। ঠিকমত এক চোখ খুলতেও পারেন না।

সেই সঙ্গে বিবার জানিয়ে দেন, সুস্থ না হওয়া পর্যন্ত কাজ থেকে বিরতি নিচ্ছেন। এ জন্য তিনি ভক্তদের কাছে ক্ষমাও চেয়েছেন। এই অসুস্থতার কারণেই সম্প্রতি বেশ কয়েকটি শো বাতিল করেছিলেন। অর্থাৎ আপাতত যে তাকে মঞ্চে পারফর্ম করতে দেখা যাবে না, তা নিশ্চিত করে দিলেন তারকা গায়ক।

ভিডিওর ক্যাপশনে বিবার লিখেছিলেন, ‘আপনারা দেখতেই পাচ্ছেন যে আমার চোখের পলক পড়ছে না। মুখের এই অংশটা নাড়াতে পারছি না। ঠিক করে হাসতেও পারছি না। মুখের নানা অংশে সমস্যা রয়েছে। মুখমণ্ডলের একটা অংশ সম্পূর্ণ পক্ষাঘাতে আক্রান্ত। আমার শো বাতিল হওয়ার জন্য অনেকেই দুঃখ পেয়েছেন। তাদেরকে বলতে চাই, সম্পূর্ণ সুস্থ না থাকার জন্যই শো করতে পারছি না। বুঝতেই পারছেন অসুখটা বেশ সিরিয়াস। তবে সুস্থ হতে মুখের অনেকরকম ব্যায়ামও করছি।’

তবে বিবার বুঝতে পারছেন না, সম্পূর্ণভাবে সুস্থ হয়ে উঠতে কতটা সময় লাগবে। স্বাভাবিক ভাবেই পপ গায়কের এমন গুরুতর অসুস্থতার খবর পেয়ে উদ্বিগ্ন অনুরাগীরা। বিবারের দ্রুত আরোগ্য কামনা করছেন নেটিজেনরা। সূত্র : মেট্রো ইউকে, দ্য উইক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ