Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সন্ত্রাস করেই বেঁচে আছে!

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জুন, ২০২২, ১২:০২ এএম

লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) একাংশের সভাপতি কর্নেল (অব.) অলি আহমদ বলেছেন, সন্ত্রাসের মাধ্যমে আওয়ামী লীগের জন্ম হয়েছে। তারা সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করেই বেঁচে আছে। আওয়ামী লীগের কাছে শান্তিপূর্ণ সহাবস্থান আশা করা ভুল। আওয়ামী লীগ দেশে শান্তি চায় না। তাদের কাছে শান্তি আশা করা বোকামি।
গতকাল শুক্রবার রাজধানীর এফডিসি সংলগ্ন এলডিপির কার্যালয়ে দলটির মহাসচিব ড. রেদোয়ান আহমেদের কারামুক্তি উপলক্ষে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। অলি আহমদ বলেন, সরকারি দলের অধিকাংশ সদস্য কানাডায় বাড়ি করেছেন। দুবাইতে ব্যবসা পরিচালনা করছেন। তারা দেশের টাকা লুট করে বিদেশে পাচার করেছনে। জনগণের টাকায় ভোগ বিলাসে জীবন যাপন করছেন।
তিনি বলেন, সাধারণ মানুষের জীবন পরিচালনা করা এখন কঠিন হয়ে দাঁড়িয়েছে। মানুষ শান্তিতে নেই। মানুষের ঘরে খাদ্য নেই। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষ দিশাহারা। লুটেরাদের কবলে পড়ে দেশবাসী অসহায়। যারা দেশের মঙ্গল চায়, মানুষের শান্তি চায়, স্বৈরাচারমুক্ত দেশ চায়, তারাই এলডিপি করে। যারা সুযোগ সন্ধানী এলডিপিতে তাদের কোনো জায়গা নেই। কারণ এলডিপি দেশপ্রেমিকদের দল। কোনো অসৎ ব্যবসায়ী ও দুষ্কৃতিকারী এলডিপিতে থাকতে পারে না।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এলডিপির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট ড. আওরঙ্গজেব বেলাল, অ্যাডভোকেট মাহমুদ মোর্শেদ, ড. নেয়ামুল বশির, যুগ্ম মহাসচিব বিল্লাল হোসেন মিয়াজি, উপদেষ্টা অধ্যক্ষ মাহবুবুর রহমান, আইন সম্পাদক অ্যাডভোকেট আবুল হাশেম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ