Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হাসির পাত্র হলেন বর!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুন, ২০২২, ১২:০০ এএম

বিয়েতে থেকে আলাদা কিছু করার জন্য, সকলেই আজব সব জিনিস করে ফেলেন। কিন্তু সম্প্রতি একজন বর কায়দা দেখাতে গিয়ে ভয়ঙ্কর দুর্ঘটনার সম্মুখীন হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিও ংঁৎঢ়ৎরুযরশধুবষবৎ নামের একটি প্রোফাইল থেকে ইন্সটাগ্রামে শেয়ার করা হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, বিয়ের পর সবাই স্টেজের চারপাশে বসে রয়েছেন। এরপর সেখানে বর এবং বউ দৌড়াতে দৌড়াতে আসেন। তারা উপস্থিত হয়েই নাচ শুরু করেন। এরপরই ঘটে যায় চমকে দেওয়া সেই ঘটনা। বরের কীর্তি দেখে সবাই হতবাক হয়ে যান।

বর আচমকা বউকে কাঁধে তুলে কেরামতি দেখাতে যান। কিন্তু সেই সময়ই ঘটে যায় চমকে দেওয়া সেই ঘটনা। যা ভাইরাল হতে বেশি সময় লাগেনি। সেই ভিডিও দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। বর নাচতে নাচতে কাঁধে তুলে নেন বউকে। এরপরই তারা দু’জনেই ছিটকে পড়েন স্টেজের বাইরে অনেক দূরে।

বর-কনে এমনভাবে পড়েন, যা রীতিমতো চমকে দেওয়ার মতো। সেখানে উপস্থিত সকলেও অবাক হয়ে যান। উভয়েরই জোরে চোট লেগেছে। কিন্তু তাতেও তাদের সেদিকে নজর নেই। স্টেজ থেকে ছিটকে পড়ার পরই আবার লাফিয়ে উঠেন কনে। সবচেয়ে চমকে দেওয়া ব্যাপার হল, তিনি আবার নাচ শুরু করেন। সূত্র : টাইমস অব ইন্ডিয়া, রিপাবলিক ওয়ার্ল্ড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ