Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝিনাইদহে নতুন বার্জার এক্সপেরিয়েন্স জোন চালু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জুন, ২০২২, ৮:০২ পিএম

সম্প্রতি, বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড (বিপিবিএল) ওয়ান-স্টপ পেইন্টিং সল্যুশন প্রদানে ঝিনাইদহে নতুন বার্জার এক্সপেরিয়েন্স জোন উদ্বোধন করেছে। এর মধ্য দিয়ে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলে নিজেদের সেবাকে আরও প্রসারিত করেছে দেশের শীর্ষস্থানীয় পেইন্ট সল্যুশন ব্র্যান্ডটি। ঝিনাইদহের উকিলবাড়ি মার্কেটে বঙ্গবন্ধু রোডের সৌরভ ট্রেডার্সের অধীনে এ ফ্র্যাঞ্চাইজড আউটলেটটি উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে বার্জারের কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন- জেনারেল ম্যানেজার সেলস আবুল কাসেম মোহাম্মদ সাদেক নাওয়াজ, ডিভিশনাল সেলস ম্যানেজার মো. আতা আই মুনীর এবং খুলনা ব্র্যাঞ্চের ম্যানেজার শাকিল এম হুমায়ুন।

এ উপলক্ষে বিপিবিএল’র জেনারেল ম্যানেজার সেলস আবুল কাসেম মোহাম্মদ সাদেক নাওয়াজ বলেন, “ঝিনাইদহে নতুন এক্সপেরিয়েন্স জোন উদ্বোধনের মাধ্যমে আমাদের প্রত্যাশা এ খাতের শীর্ষস্থানীয় পেইন্ট সল্যুশন নিয়ে আরও বেশি মানুষের কাছে পৌঁছানো। বাসা বা অফিসের ইন্টেরিয়র ডিজাইন করা কিংবা রেনোভেট করার ক্ষেত্রে সঠিক রঙের নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। এজন্য দেয়ালের রঙ নির্বাচনের সময় আমরা প্রায়ই দ্বিধায় থাকি। এখন ঝিনাইদহে আমাদের নতুন ফ্রাঞ্চাইজড আউটলেটের মাধ্যমে ক্রেতারা এ সংক্রান্ত পরামর্শ সহ বার্জারের বিশ্বমান সম্পন্ন পেইন্ট সল্যুশন নিতে পারবেন।”

বার্জার এক্সপেরিয়েন্স জোনের মূল উদ্দেশ্য দেশজুড়ে আরও উল্লেখযোগ্য সংখ্যক ক্রেতাদের পেইন্ট সল্যুশন প্রদান করা। শতাধিক কালার শেড, প্যালেট সহ পেইন্ট সম্পর্কিত সকল প্রয়োজনে এসব আউটলেট থেকে নানা সেবা প্রদান করা হয়। আরও বিস্তারিত তথ্যের জন্য আপনার নিকটস্থ বার্জার এক্সপেরিয়েন্স জোনে যোগাযোগ করুন, অথবা কল করুন - ০৮০০০-১২৩৪৫৬ নম্বরে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ