Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

পুলিশ সদস্য কোরবান আলী’র হত্যাকারীদের গ্রেফতারের ৭২ ঘন্টার আল্টিমেটাম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জুন, ২০২২, ২:০৩ পিএম

রাজধানীর সোনারগাঁও হোটেলের সামনে বাসচাপায় নিহত পুলিশ সদস্য কোরবান আলী হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতাদের দাবিতে মানববন্ধন করেছেন তার বন্ধুরা।

বুধবার (৮ জুন) সকালে এসএসসি ২০০২ ব্যাচ বাংলাদেশ গ্রুপের পক্ষ থেকে রাজধানীর কারওয়ান বাজার সার্ক ফোয়ারা এলাকায় এ কর্মসূচি পালন করা হয়। এ সময় ওয়েলকাম পরিবহনের চালক ও হেলপারকে ৭২ ঘন্টার মধ্যে গ্রেফতারের আল্টিমেটাম দেয়া হয়।

বক্তারা বলেন, গত সোমবার (৬ জুন) সকাল সাড়ে ১০টার দিকে কোরবার আলী বাসা থেকে কর্মস্থলে যাচ্ছিলেন। কারওয়ান বাজার সিগন্যাল পার হয়ে ওয়েলকাম পরিবহনের একটি বাসের চাপায় নিহত হয়েছেন কোরবান আলী। কিন্তু এখনো পর্যন্ত ওই বাসের চালক ও হেলপারকে গ্রেফতার করা হয়নি। আগামী ৭২ ঘন্টার মধ্যে দোষীদের গ্রেফতার না করা কলে কঠোর কর্মসূচি ঘোষণার হুমকি দেয়া হয়।

উল্লেখ্য, নিহত পুলিশ কনস্টেবল কোরবান আলী হোসাইন পুলিশ টেলিকমে দ্বায়িত্বরত ছিলেন। তিনি সাভার এলাকায় পরিবার নিয়ে বসবাস করতেন। সেখান থেকে মোটরসাইকেল যোগে অফিসে যাতায়াত করতেন। তিনি পারিবারিক জীবনে তিন সন্তানের জনক ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ