Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নাইকো মামলা খালেদা জিয়ার লিভ টু আপিলের ওপর আদেশ বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : নাইকো দুর্নীতি মামলায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার লিভ টু আপিলের (আপিলের অনুমতি চেয়ে আবেদন) ওপর আদেশ আগামী বৃহস্পতিবার। গতকাল সোমবার এ মামলায় হাইকোর্টের রায়ের বিরুদ্ধে তাঁর করা লিভ টু আপিলের ওপর শুনানি শেষে আদেশের জন্য দিন ঠিক করেন আপিল বিভাগ। প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার নেতৃত্বাধীন চার সদস্যের বেঞ্চে দুদিন শুনানি হয়। আদালতে খালেদা জিয়ার পক্ষে শুনানি করেন এ জে মোহাম্মদ আলী। সঙ্গে ছিলেন আইনজীবী এম বদরুদ্দোজা। দুদকের পক্ষে শুনানিতে অংশ নেন আইনজীবী খুরশিদ আলম খান।
নাইকো মামলা বাতিল চেয়ে খালেদা জিয়া হাইকোর্টে আবেদন করেছিলেন। সে আবেদনের চূড়ান্ত শুনানি শেষে এ বছরের ১৮ জুন তা খারিজ করে রায় দেন হাইকোর্ট। মামলায় এর আগে দেয়া স্থগিতাদেশ প্রত্যাহার করে হাইকোর্ট খালেদা জিয়াকে নি¤œ আদালতে আত্মসমর্পণ করতেও নির্দেশ দেন। হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় প্রকাশের পর গত বছর ৭ ডিসেম্বর লিভ টু আপিল করেন খালেদা জিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ