Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আংটি কেড়ে নেন নিরাপত্তারক্ষী!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুন, ২০২২, ১২:১২ এএম

পেছনে রূপকথার কেল্লা, আর তার সামনে হাঁটু মুড়ে বসে বিয়ের প্রস্তাব দিচ্ছেন প্রেমিক। এমন রোমান্টিকতার মুহূর্ত ভেস্তে গেল নিরাপত্তারক্ষীর কাণ্ডে। ঘটনাটি মার্কিন যুক্তরাষ্ট্রের ডিজনিল্যান্ডে।
ডিজনিল্যান্ডের একটি কেল্লার সামনে মঞ্চের মতো একটি স্থানে জনসমক্ষে হাঁটু মুড়ে বসে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিচ্ছিলেন সাদা পোশাক পরিহিত এক ব্যক্তি। প্রস্তাবে সম্মতি দিতে দেরি করেননি তরুণীও। কিন্তু আংটি পরাােনর সময় হঠাৎ ছুটে আসেন এক নিরাপত্তারক্ষী। আংটি কেড়ে নিয়ে তাদেরকে মঞ্চ থেকে নেমে যেতে বলেন ওই নিরাপত্তারক্ষী। পুরো ঘটনা ধরা পড়েছে এক প্রত্যক্ষদর্শীর ক্যামেরায়।
ঘটনার ভিডিও ইতোমধ্যেই ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। টুইটারে প্রায় এক কোটি মানুষ ভিডিও দেখেছেন। অতিতৎপরতার জন্য নিরাপত্তারক্ষীকে কটাক্ষ করেছেন অনেক নেটাগরিকই। পাশাপাশি, বিয়ের প্রস্তাব দেওয়ার আগে পার্ক কর্তৃপক্ষের অনুমতিও নিয়েছিলেন ওই যুবক। তার পরেও কী ভাবে এমন কাণ্ড ঘটল তা নিয়ে অবাক অনেকেই।
সমালোচনা শুরু হতেই এই প্রসঙ্গে পার্ক কর্তৃপক্ষ জানায়, গোটা ঘটনায় তারা ক্ষমাপ্রার্থী। কী ভাবে বিষয়টি মিটমাট করা যায়, তা-ও তারা দেখবে বলে জানিয়েছে। সূত্র : ডেইলি মেইল, মিরর ইউকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ