Inqilab Logo

বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর ২০২৪, ২৮ ভাদ্র ১৪৩১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিয়ের পরই যুদ্ধে বর-বউ!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুন, ২০২২, ১২:১২ এএম

সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে রয়েছে বিয়ের বিভিন্ন ধরনের ভিডিও। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল বিয়ের আসরে বরের গালে থাপ্পড় মারার ভিডিও। কিন্তু সম্প্রতি যে ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, তা রীতিমতো চমকে দিয়েছে সকলকে।
বিয়ের পরেই বর ও বউ তুমুল মারামারি শুরু করেন। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ভিডিও। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিও শেয়ার করা হয়েছে ঠরৎধষঐড়ম নামের একটি ইউটিউবের চ্যানেল থেকে।
ভিডিওতে দেখা যায়, বিয়ের পর একটি বিশাল কেকের সামনে এসে দাঁড়ান বর এবং বউ। তাদের ঘিরে রয়েছেন বহু অতিথি। এরপর বর এবং বউ মিলে কেক কাঁটা শুরু করেন। আর তখনই ঘটে সেই ভয়ঙ্কর ঘটনা।
মূলত কেক খাওয়ানোকে কেন্দ্র করেই শুরু হয় মারামারি। বর জোর করে বউকে কেক খাওয়াতে যান। কিন্তু বউ তা খেতে অস্বীকার করেন। এরপরই বর রেগে গিয়ে বউয়ের মুখে চেপে ধরেন কেক। এরপরই শুরু হয়ে যায় মারামারি।
বর কেক খাওয়ানোর জন্য বউকে মাটিতে শুইয়ে দেন। এরপর বউয়ের মুখে চেপে ধরেন কেক। সকলের সামনেই বর এমন কাণ্ড ঘটিয়ে দেন। এরপরই বর এবং বউয়ের মধ্যে শুরু হয়ে যায় মারামারি। বর এবং বউয়ের এমন কাণ্ড দেখে সেখানে উপস্থিত সকলেই হতবাক হয়ে যান। কিন্তু, তাদের মারামারি কিছুতেই থামে না।
বিয়ের পরেই তাদের এমন মারামারির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় লাগেনি। বিয়ের পরেই বর এবং বউয়ের এমন মারামারি সচরাচর দেখা যায় না। সূত্র : এনডিটিভি, ইন্ডিয়া টাইমস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ