Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

করণের পার্টিতে গিয়ে করোনায় আক্রান্ত শাহরুখ খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুন, ২০২২, ৯:৪৫ এএম

আবারও করোনা থাবা বসিয়েছে বলিউডে। বিগত কয়েক এদিনে একাধিক তারকার করোনা আক্রান্ত হওয়ার খবর এসেছে। এবার করোনা আক্রান্ত বলিউডের বাদশা শাহরুখ খান। মাত্র একদিন আগেই নিজের নতুন ছবি ‘জওয়ান’-এর ঘোষণা করেছেন শাহরুখ। এরপর ছবির নতুন পোস্টারও শেয়ার করেছেন তিনি। এরই মধ্যে অভিনেতার করোনা আক্রান্ত হওয়ার খবর এলো।

ভারতের বিনোদন ভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামা জানায়, দিন কয়েক আগেই ৫০ বছরে পা রেখেছেন বলিউড প্রযোজক-পরিচালক করণ জোহর। জন্মদিনের বিশেষ দিনে টিনসেল টাউনে বড়সড় পার্টি থ্রো করেছিলেন করণ। জন্মদিন পার্টিতে আমন্ত্রিত ছিলেন বলিউড এবং টেলিভিশন ইন্ডাস্ট্রির নামী-দামী তারকারা। করণ জোহরের জন্মদিনের গ্র্যান্ড পার্টিতে অতিথি হিসেবে উপস্থিত হয়ে ৫০ থেকে ৫৫ জন করোনা আক্রান্ত হয়েছেন। সেই পার্টিতে হাজির ছিলেন শাহরুখও। করণের এই পার্টির খবর ছড়িয়ে পড়ার পরই শাহরুখের করোনা আক্রান্ত হওয়ার খবর এসেছে।

এদিকে করণ জোহরের সেই পার্টি থেকে আসার পর কার্তিক আরিয়ান, আদিত্য রায় কাপুরের করোনা আক্রান্তের খবর পাওয়া গেছে।

উল্লেখ্য, সম্প্রতি মুক্তি পেয়েছে শাহরুখের নতুন সিনেমা ‘জওয়ান’-এর পোস্টার। অভিনেতা জানিয়েছেন, ২০২৩ সালের ২ জুন হিন্দিসহ তামিল, তেলুগু, মালায়ালাম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে সিনেমাটি। আগামী বছর শাহরুখ অভিনীত আরো তিনটি সিনেমা মুক্তি পাবার কথা। এর সবগুলোতেই শাহরুখই প্রধান চরিত্রে। সিনেমাগুলো হলো, পাঠান, ডানকি এবং টাইগার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
৪ জানুয়ারি, ২০২৩
২৮ ডিসেম্বর, ২০২২
১৮ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ