Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পল্লবীর মৃত্যুর জেরে পাল্টে যাচ্ছে ‘মন মানে না’র গল্প

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুন, ২০২২, ১২:০৩ এএম

অভিনেত্রী পল্লবী দের মৃত্যুর জেরে বদলে যাচ্ছে ‘মন মানে না’ সিরিয়ালের চিত্রনাট্য। আসন্ন জুন মাসেই ধারাবাহিকটি শেষ হওয়ার কথা ছিল। ধারাবাহিকে গৌরীর ভূমিকায় অভিনয় করতেন পল্লবী। অভিনেত্রীর মৃত্য্যুর পর সিরিয়ালের চিত্রনাট্য পালটে ফেলতে হচ্ছে। ধারাবাহিকেও গৌরীর আকস্মিক দৃশ্য দেখানো হবে। ২০১৭ সাল থেকে বাংলা টেলিভিশনে কাজ করেছেন পল্লবী। ‘আমি সিরাজের বেগম’ সিরিয়ালে শন বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে ছিলেন তিনি। ২০১৮ সালের ডিসেম্বর মাসে স্টার জলসা চ্যানেলে শুরু হয়েছিল ধারাবাহিকটি। ২০১৯ সালে মে মাসে শেষ হয়ে যায়। এরপর ‘রেশম ঝাঁপি’, ‘কুঞ্জছায়া’, ‘সরস্বতীর প্রেমে’র মতো সিরিয়ালে অভিনয় করেন পল্লবী। তাঁর শেষ ধারাবাহিক ‘মন মানে না’। গত বৃহস্পতিবারও ধারাবাহিকের শুটিং করেছেন অভিনেত্রী। কিন্তু রবিবার তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পল্লবীর মৃত্যুর পর কালার্স বাংলা চ্যানেলের পক্ষ থেকে শোক প্রকাশ করে লেখা হয়, ‘আমরা পল্লবীর আত্মার শান্তি কামনা করি, প্রার্থনা করি ও যেখানেই থাকুক ভালো থাকুক! ওর পরিবার এবং প্রিয়জনদের জন্য রইল আমাদের গভীর সমবেদনা।’
চ্যানেলের পক্ষ থেকে জানানো হয়েছে, পল্লবীর মৃত্যুর অনেক আগেই ‘মন মানে না’ সিরিয়াল শেষ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। তার বদলে আসছে নতুন সিরিয়াল ‘তুমিই যে আমার মা’। যাতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন সুমন দে এবং প্রিয়া মণ্ডল। তবে ‘মন মানে না’য় যেভাবে রুদ্র ও গৌরীর কাহিনী শেষ হওয়ার কথা ছিল। তা হচ্ছে না। রবিবার পল্লবীর মৃত্যুর পর চিত্রনাট্য বদলাতে হয়েছে। সিরিয়ালে গৌরীর আকস্মিক মৃত্যু দেখানো হবে। জুন মাসের ৬ তারিখ থেকে দেখা যাবে ‘তুমিই যে আমার মা’। তার ঠিক আগেই শেষ হয়ে যাবে ‘মন মানে না’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পল্লবীর মৃত্যুর জেরে পাল্টে যাচ্ছে ‘মন মানে না’র গল্প
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ