Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নতুন রেকর্ড ছুঁলেন ক্রিস্তিয়ানো রোনালদো

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ জুন, ২০২২, ৮:০৭ পিএম

চলতি মৌসুমটা খুব ভালো কাটেনি ম্যানচেস্টার ইউনাইটেডের। দল ভালো না করলেও ব্যক্তিগত পারফরম্যান্সের বিচারে সময়টা বেশ ভালো কেটেছে ক্রিস্তিয়ানো রোনালদোর। তার স্বীকৃতিস্বরূপ দলটির ২০২১-২২ মৌসুমের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন পর্তুগিজ তারকা।

সমর্থকদের ভোটে শনিবার স্যার ম্যাট বাসবি পুরস্কার জয়ী হিসেবে রোনালদোর নাম ঘোষণা করে ইউনাইটেড কর্তৃপক্ষ। ইউনাইটেডে দ্বিতীয় মেয়াদে ফেরার প্রথম মৌসুমেই সেরার পুরস্কারটি পেলেন ৩৭ বছর বয়সী তারকা।

এই নিয়ে রেকর্ড চতুর্থবার পুরস্কারটি জিতলেন তিনি। প্রথম মেয়াদে ২০০৩-০৪, ২০০৬-০৭, ২০০৭-০৮ মৌসুমে জিতেছিলেন তিনি। চারবার এটি জিতে প্রথম রেকর্ডটি গড়েন গোলরক্ষক দাভিদ দে হেয়া।

প্রিমিয়ার লিগের গত আসরে ৩০ ম্যাচ খেলে দ্বিতীয় সর্বোচ্চ ১৮ গোল করেন রোনালদো। সঙ্গে করেন তিনটি অ্যাসিস্ট। সব প্রতিযোগিতা মিলিয়ে গত মৌসুমে তিনি ৩৯ ম্যাচে করেন ২৪ গোল। স্কোরিংয়ের হিসেবে কোনো সতীর্থই ছিল না তার ধারেকাছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ