Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফাঁটা বাঁশের চিপায়!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ জুন, ২০২২, ১২:০১ এএম

রাজনীতি থেকে সাময়িক অবসর নিয়েছেন ভারতের গুজরাট রাজ্য কংগ্রেসের বর্ষীয়ান নেতা ভরত সিং সোলাঙ্কি (৬৮)। কয়েক দিন ধরেই একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে তাকে দেখা যায় ২৪ বছরের এক তরুণীর সঙ্গে। সেই বিতর্কের মধ্যেই সোলাঙ্কি জানিয়ে দিলেন, আর আগামী কয়েক মাস রাজনীতির আঙিনায় নয়। তিনি আপাতত সমাজসেবাতেই মন দিতে চান।
গত ১ জুন সোলাঙ্কির স্ত্রী রেশমা প্যাটেল বেশ কয়েকটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। এরপর থেকেই বিতর্কের ঢেউ শুরু হয়। ভিডিওগুলোতে রেশমাকে দেখা গেছে একটি বাড়িতে ঢুকে পড়তে। সেখানে সোলাঙ্কি ছিলেন একটি মেয়ের সঙ্গে।

এরপরই রেশমা সেই তরুণীর উপরে ঝাঁপিয়ে পড়েন। অন্য একটি ভিডিওতে রেশমাকে দেখা গেছে ওই তরুণীর চুল ধরে টানতে। আরও এক ব্যক্তিকে দেখা গেছে মোবাইলে তরুণীর ছবি তুলতে। কিন্তু তরুণী হাত দিয়ে মুখ ঢেকে রেখেছিলেন।

গত শুক্রবার ওই তরুণীর পরিচয় জানিয়ে সোলাঙ্কি বলেছেন, তার সঙ্গে রেশমার ডিভোর্সের মামলা চলছে। ডিভোর্স পেয়ে গেলেই ওই তরুণীকে বিয়ে করবেন। প্রসঙ্গত, এটাই হতে চলেছে তার তৃতীয় বিয়ে।
সোলাঙ্কির আরও অভিযোগ, তার রাজনৈতিক প্রতিপক্ষদের সঙ্গে হাত মিলিয়েই রেশমা এই ধরনের চক্রান্ত করার চেষ্টা করছেন। রেশমার সঙ্গে সোলাঙ্কির বিয়ে হয়েছিল ১৯৯৯ সালে। এ প্রসঙ্গে তার বক্তব্য, ‘আমরা একসঙ্গে বহু বছর ধরে ছিলাম। আমি ওর থেকে ডিভোর্স চেয়েছি। কারণ ও আমার ক্ষতি করে আমার সম্পত্তি হাতাতে চেয়েছিল।’ সূত্র : এনডিটিভি, হিন্দুস্থান টাইমস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ