Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রেকর্ডই আমাকে অনুসরণ করে-রোনালদো

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ জুন, ২০২২, ১১:৩২ পিএম

রেকর্ডের আর এক নাম ক্রিস্টিয়ানো রোনালদো। চলতি মৌসুমে নিজের পুরোনো ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরেছেন। কিন্তু দলের মৌসুমটা একদমই ভালো কাটেনি তার। শিরোপাহীন থাকা ছাড়াও ম্যানচেস্টার ইউনাইটেড এবার লিগে শেষ করেছে ষষ্ঠ স্থানে থেকে।


ক্লাবটিতে থেকে গেলে রোনালদোকে প্রথমবার খেলতে হতে পারে ইউরোপা লিগে। এসব নিয়ে খুব একটা চিন্তিত নন পর্তুগিজ তারকা। ম্যান ইউ টিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে রোনালদো দাবি করেছেন, রেকর্ডকে অনুসরণ করেন না তিনি।

রোনালদো বলেছেন, ‘রেকর্ড স্বাভাবিকভাবেই চলে আসে। আমি রেকর্ডকে অনুসরণ করি না, কিন্তু তারাই আমাকে অনুসরণ করে, তাই এটা ভালো। এটা এখনও আমার অনুপ্রেরণা কঠোর পরিশ্রম করে যাওয়ার। খেলাটার প্রতি প্যাশনের ভালোবাসা তৈরি করে এসব। অবশ্যই ম্যানচেস্টার ও আমার সতীর্থতরা এতে সাহায্য করে। আমার সবার প্রতি কৃতজ্ঞতা জানাতে হবে যারা সাহায্য করে। ’

এছাড়া তিনি বলেন,‘দলের জন্য গোল করা সবসময়ই সুন্দর ব্যাপার। যখন হ্যাটট্রিক হয়, সেটা আরও বেশি। কিন্তু আমার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার হচ্ছে জেতার চেষ্টা করা, চ্যাম্পিয়ন হতে চাওয়া অথবা শিরোপা জেতা। তবে আমি বিশ্বাস করি ম্যানচেস্টার ইউনাইটেড তার প্রাপ্য জায়গায় ফিরে যাবে। কখনও কখনও এতে সময় লাগে, কিন্তু আমি এখনও বিশ্বাস করি। ’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ