Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাবিতে আম পাড়তে গিয়ে গাছ থেকে পরে কোমর ভাঙলো শিক্ষার্থীর

রাবি প্রতিনিধি | প্রকাশের সময় : ৩ জুন, ২০২২, ৩:৩২ পিএম

ক্যাম্পাসে আম পাড়তে গিয়ে গাছ থেকে পরে কোমড় ভেঙে গুরুতর আহত হয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থী। শুক্রবার (০৩ জুন) ভোর পৌনে ৭ টার দিকে বিশ্ববিদ্যালয়ের পরিবহন মার্কেটের সামনে আম গাছ থেকে পড়ে গুরুতর আহত হন তিনি। বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৩১ নং ওয়ার্ডে তিনি চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

আহত শিক্ষার্থীর নাম সুভাষ চন্দ্র। তিনি বিশ্ববিদ্যালয় ইলেকট্রনিক্স ইলেক্ট্রিক্যাল এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ৩য় বর্ষের ছাত্র।
ক্যাম্পাস সূত্র জানায়, শুক্রবার ভোর পৌনে ৭ টার দিকে বিশ্ববিদ্যালয় পরিবহন মার্কেটের সামনের গাছ থেকে আম পাড়ার জন্য উঠেন সুভাষ চন্দ্র নামের ওই শিক্ষার্থী। হঠাৎ করে পা পিছলে গাছ থেকে পড়ে গুরুতর আহত হন তিনি। কোমড়ে গুরুতর আঘাত পান জানা যায়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে তিনি হাসপাতালের ৩১ নং ওয়ার্ডে চিকিৎসারত।
এ বিষয়ে জানতে চাইলে, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, আমি বিষয়টি সম্পর্কে অবগত না। মাত্র অবগত হলাম। আমি এখনি খোঁজ নিচ্ছি। প্রশাসনের পক্ষ থেকে যতটুকু করা যায় আমরা করার চেষ্টা করবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ