Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঘাদানিকের পক্ষাবলম্বন করে বিপদ ডেকে আনছে সরকার

সংবাদ সম্মেলনে ওলামা মাশায়েখ পরিষদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুন, ২০২২, ৯:৩০ পিএম

শ্বেতপত্রে মহান মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট নিয়ে মিথ্যাচার করা হয়েছে। সংবিধানে বিসমিল্লাহ সংযোজনকে সা¤প্রদায়িকতার উৎস বলে আখ্যা দেয়া হয়েছে। কথিত শ্বেতপত্রটি বাংলাদেশের সংবিধানের মৌলিক প্রস্তাবনার বিরোধিতা করেছে। মৌলিক প্রস্তাবনাকে সা¤প্রদায়িকতার সূত্র বলে অপব্যাখা করেছে। ফলে এই শ্বেতপত্র সংবিধান বিরোধী। ঘাদানিকের পক্ষাবলম্বন করে বিপদ ডেকে আনছে সরকার।

দেশপ্রেমিক ইসলামপন্থীদের সম্মিলিত শক্তিকে কাজে লাগিয়ে সকল অপশক্তির বিরুদ্ধে নিরন্তর সংগ্রাম চালিয়ে যাবো ইনশাআল্লাহ। ১১৬ আলেম ও ১০০০ মাদরাসার বিরুদ্ধে বানোয়াট শ্বেতপত্র এবং ইসলাম ও দেশবিরোধী ষড়যন্ত্র চক্রান্ত প্রতিরোধে করণীয় শীর্ষক ওলামা সম্মেলন আয়োজনে প্রশাসনিক বাঁধার প্রতিবাদে আজ বৃহস্পতিবার পুরানা পল্টনে সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ এসব কথা বলেন। সংবাদ সম্মেলনে সভাপতি আল্লামা নূরুল হুদা ফয়েজীর পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন সাধারণ সম্পাদক মাওলানা গাজী আতাউর রহমান। এ সময় উপস্থিত ছিলেন সহসভাপতি আল্লামা খালিদ সাইফুল্লাহ, ড. আ.ফ.ম. খালিদ হোসাইন। এতে ১৫ দফা দাবি এবং কর্মসূচি ঘোষণা করা হয়।



 

Show all comments
  • মওঃ মুছলেহ উদ্দিন ৩ জুন, ২০২২, ৯:১২ এএম says : 0
    ঘুটি কয়েক নাস্তিক দের জন্য তৌহিদি জনতা কে খেপানো মুটেও ঠিক হয় নি
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ