Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আনোয়ারায় স্বামীর পরকীয়ার জেরে অন্তসত্ত্বার মৃত্যু, স্বজনদের দাবী হত্যা

আনােয়ারা(চট্টগ্রাম)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুন, ২০২২, ৬:৫৬ পিএম

চট্টগ্রামের আনোয়ারায় এক অন্তসত্ত্বার গৃহবধুর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। গতকাল বৃহস্পতিবার ভোর রাতে আনোয়ারা সদরের জয়কালী বাজারের উত্তর পাশে এ ঘটনা ঘটে। নিহতের স্বজনদের দাবী স্বামীর পরকীয়ার প্রতিবাদ করায় তাকে হত্যা করা হয়েছে। নিহত গৃহবধূর নাম কলি আক্তার (২০)উপজেলার বারখাইন গ্রামের আক্তারুজ্জানের স্ত্রী । সে পটিয়া উপজেলার বড়লিয়া গ্রামের আবুল কালামের মেয়ে। ঘটনার পর থেকে নিহতের স্বামী পালিয়ে গেছেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে।
নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,বারখাইন গ্রাম থেকে এসে আনেয়ারা সদরে বাড়ী করে বসবাস করছেন প্রবাসী আক্তারুজ্জামান ও তার বড় ভাই মোজাম্মেল। তার বড় ভাইও দীর্ঘদিন ধরে প্রবাসে থাকেন। আট মাস আগে পটিয়া উপজেলার বড়লিয়া গ্রাম থেকে নিহত কলি আক্তারকে বিয়ে করেন আক্তারুজ্জামান। বিয়ের কয়েক মাস পর থেকে বড় ভাইয়ের বউয়ের সাথে পরকীয়ার জেরে প্রায়ই ঝগড়াঝাঁটি হত। কয়েকদিন আগেও ঝগড়া করে বাপের বাড়িতে চলে যায় কলি। কিছুদিন আগে তার স্বামী বাপের বাড়ী থেকে কলি আক্তারকে নিয়ে আসে।
নিহতের মা রুমি আক্তার বলেন, সকালে আমাকে ফোন করে বলে আপনার মেয়ে অসুস্থ। আমি তাড়াতাড়ি ঘটনাস্থলে এসে দেখি আমার মেয়ে মৃত। ঘরের মেঝেতে ছোপ ছোপ রক্তের দাগ। আমার মেয়েকে তারা হত্যা করেছে। আমি তাদের শাস্তি চাই।
নিহতের মামা আবুল কালাম বলেন, আক্তারুজ্জামানের সাথে তার ভাবীর পরকীয়া ছিল । এর প্রতিবাদ করলে প্রায়সময় মারধর করত কলিকে। আমার ভাগনিকে তারা হত্যা করেছে। আমরা দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।
আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম দিদারুল ইসলাম সিকদার বলেন, প্রথমিকভাবে নিহত গৃহবধূ আতœহত্যা করেছে বলে আমাদের ধারণা। নিহতের গলায় ওড়নার দাগ রয়েছে। লাশের ময়নাতদন্তের রিপোর্ট দেখে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ