Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাপান গার্ডেন সিটিতে ঢাবি শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুন, ২০২২, ৯:৪৬ পিএম

রাজধানীর আদাবরে জাপান গার্ডেন সিটির একটি ভবনের ছাদ থেকে পড়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু হয়েছে। তার নাম জয়নাতুন হাবিব তৃপ্তি (২০)। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। বুধবার বিকাল ৫ টার দিকে জাপান গার্ডেন সিটির ১৬ নম্বর ভবনে এ ঘটনা ঘটে।

আদাবর থানার এসআই মতিউর রহমান বলেন, বিকাল ৫ টার দিকে বৃষ্টি হচ্ছিল। এসময় ১৬ নম্বর ভবনের নিরাপত্তা প্রহরীরা ভবনের পাশে ভারি কোনো বস্তু ওপর থেকে নিচে পড়ে যাওয়ার শব্দ পায়। তারা গিয়ে দেখেন এক তরুণী ভবনের পাশে পাকা সড়কের ওপর রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। পরে পুলিশকে খবর দেয়া হলে পুলিশ ঘটনাস্থলে যায়। তৃপ্তি ওই ভবনের ১০২ নম্বর ফ্ল্যাটে বাবা-মায়ের সাথে থাকতেন।

তিনি আরো জানান, তৃপ্তি ঢাকা বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী। তার বাবা হাবিবুর রহমান এলজিইডিতে প্রকৌশলী হিসাবে কর্মরত রয়েছেন। ১৬ নম্বর ভবনটি ১৫ তলা বিশিষ্ট। ভবনের ছাদ অন্তত সাড়ে চার ফুট উঁচু দেয়াল দিয়ে ঘেরা।

নিরাপত্তা প্রহরীরা পুলিশকে জানিয়েছে, যে ছাদে যাওয়ার দরজা তালাবদ্ধ থাকে। কারো কোনো প্রয়োজন হলে নিচতলা থেকে নিরাপত্তা প্রহরীর কাছ থেকে চাবি নিয়ে যেতে হয়। তৃপ্তি বৃষ্টি শুরু হওয়ার আগে নিচতলা থেকে চাবি নিয়ে গিয়েছিল। তৃপ্তি আত্মহত্যা করেছে নাকি কেউ তাকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে সেটি তদন্তাধীন। এ ব্যাপারে আশেপাশের ভবনের সিসি ক্যামেরার ভিডিও ফুটেজের সন্ধান করা হচ্ছে। তাছাড়া ময়না তদন্তে রিপোর্ট পাওয়া গেছে বিষয়টি পরিস্কার হবে বলে তিনি মন্তব্য করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ