Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ক্রীড়াবিদ ও সংগঠকরা পেলেন কোটি টাকার চেক

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুন, ২০২২, ৯:০৪ পিএম

ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন থেকে অনুদানের চেক পেয়েছেন দেশের অসহায় ক্রীড়াবিদ ও সংগঠকরা। বুধবার দুপুরে জাতীয় ক্রীড়া পরিষদের (এনএসসি) সম্মেলন কক্ষে ১ কোটি ৪ লক্ষ ৫০ হাজার টাকার আর্থিক অনুদানের চেক ক্রীড়াবিদ ও সংগঠকদের মাঝে বিতরণ করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এম.পি। প্রধানমন্ত্রীর দেয়া ৯২ লক্ষ টাকার আর্থিক অনুদান ও বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে ১৫ জন অস্বচ্ছল ক্রীড়াসেবীর মাঝে ১২ লক্ষ ৫০ হাজার টাকা বিতরণ করা হয়। এই অর্থের মধ্যে বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের খেলোয়াড় বেগম রুপা আক্তার ৫ লক্ষ টাকার চেক এবং ২৫ লক্ষ টাকার পারিবারিক সঞ্চয়পত্র, সাবেক ফুটবলার মো. শাফিনুর রহমানের পক্ষে তার স্ত্রী সুরাইয়া আক্তার ৩০ লক্ষ টাকার পারিবারিক সঞ্চয়পত্র, ক্রীড়া সংগঠক মো. আসাদুজ্জামান ২৫ লক্ষ টাকার পারিবারিক সঞ্চয়পত্র, সাবেক জাতীয় ফুটবলার এসকে শুকুর মো. টোটাম ২ লক্ষ টাকার চেক ও জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত সাবেক ক্রীড়াবিদ রওশন আক্তার ছবি ৫ লক্ষ টাকার চেক পান।

চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, ‘আমরা ধারাবাহিকভাবে অসহায়, অস্বচ্ছল ও অসুস্থ্ ক্রীড়াসেবীদের সহযোগিতা করে যাচ্ছি। আমাদের ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী ছায়ার মতো আমাদের পাশে আছেন। ক্রীড়াবিদ ও ক্রীড়া সংগঠকদের জন্য তিনি উদারহস্থ। আজ (বুধবার) আমরা মাননীয় প্রধানমন্ত্রী প্রদত্ত ৯২ লক্ষ টাকার আর্থিক অনুদান ও বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে ১৫ জন অস্বচ্ছল ক্রীড়াসেবীর মাঝে ১২ লক্ষ ৫০ হাজার টাকা বিতরণ করেছি। ক্রীড়াসেবীদের জন্য আমাদের এ সহযোগিতা অব্যাহত রয়েছে। ক্রীড়াঙ্গনকে এভাবে এগিয়ে নেওয়ার জন্য প্রধানমন্ত্রীর প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ