Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘গ্র্যান টুরিসমো’ ভিডিও গেম নিয়ে ফিল্ম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ জুন, ২০২২, ১২:০২ এএম

জনপ্রিয় ভিডিও গেম ‘গ্র্যান টুরিসমো’ অবলম্বনে পূর্ণদদের্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করবেন দক্ষিণ আফ্রিকান-কানাডীয় নির্মাতা নিল ব্লোক্যাম্প।
গেম-টু-ফিল্ম যৌথ উদ্যোক্তা সেনি পিকচার্স-প্লেস্টেশন প্রডাকশন নতুন ফিল্মটি প্রযোজনা করবে, একই ধারার সাম্প্রতিক ব্লকবাস্টার ‘আনচার্টেড’ নির্মাণ করেছে এই দুই সংস্থা। ১৯৯৭ সালে পলিফোনি এবং কাজুনোরি ইয়াউচি নির্মিত ড্রাইভিং সিমুলেটর গেমটি অবলম্বনে ফিল্মটির নির্মাণ এখনও প্রাথমিক পর্যায়ে আছে এবং প্লট প্রকাশ করা হয়নি। গেমটির সাড়ে আট কোটি কপি বিক্রি হয়েছে, পিএস ফোর এ পিএস ফাইভের জন্য সর্বশেষ সংস্করণ ‘গ্র্যান টুরিসমো সেভেন’ গত মার্চে মুক্তি পেয়েছে। ভিডিও গেম ভিত্তিক আরেকটি ফিল্ম উদ্যোগ ‘গেস্ট অফ সুশিমা’, ২০২০ সালে প এটির আশি লক্ষ কপি বিক্রি হয়েছে। সোনি পিকচার্স টিভি এবং প্লেস্টেশন এছাড়া এইচবিওর জন্য ‘দ্য লাস্ট অফ আস’ নির্মাণের উদ্যোগ নিয়েছে। এছাড়া পিকক লাইভের জন্য নির্মিত হবে ‘টুইস্টেড মেটাল’ সিরিজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘গ্র্যান টুরিসমো’ ভিডিও গেম নিয়ে ফিল্ম
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ