Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সর্তক করলো ডিএসসিসি

গুলিস্তান পার্কের ইজারাদারকে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ মে, ২০২২, ১২:০০ এএম

রাজধানীর শহীদ মতিউর পার্কের ইজারাদারকে সর্তক করলো ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)। ইজারাদার মো. অলি উল্লাহকে সতর্ক করে চিঠি দিয়েছেন ডিএসসিসির প্রধান সম্পত্তি কর্মকর্তা। গতকাল সোমবার দেয়া ওই চিঠিতে বলা হয়, শর্ত না মানলে ইজারা বাতিল করে আইনি ব্যবস্থা নেয়া হবে।

নোটিশে বলা হয়, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আওতাধীন গুলিস্তান পার্কের (বীরশ্রেষ্ঠ মতিউর রহমান পার্ক) পূর্ব অংশে নবনির্মিত পাবলিক টয়লেট, ক্যান্টিন ও পার্কের প্রবেশ মূল্যের সর্বোচ্চ দর প্রস্তাবকারী হিসেবে পার্কটি পরিচালনার জন্য আপনাকে ইজারা দেয়া হয়েছে। কিন্তু দেখা যাচ্ছে, পার্কের দক্ষিণ পশ্চিম কোণে অবস্থিত কাজী বশির মিলনায়তনের (মহানগর নাট্যমঞ্চ) পাশের গেট সংলগ্ন স্থানে ফলের আড়ত বসিয়ে পার্কের পরিবেশ ও সৌন্দর্য নষ্ট করছেন। এতে ইজারার শর্ত লঙ্ঘন হয়েছে। ওই ফলের আড়ত অপসারণ করে পার্কের মূল স্থাপত্য নকশার সঙ্গে সামন্তস্য রেখে পার্কটি পরিচালনার বিষয়ে সতর্ক করা হলো। নাহলে ইজারার কার্যাদেশ বাতিলসহ আপনার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ