Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

‘যুগ যুগ জিও’তে আইটেম গার্ল এলনাজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মে, ২০২২, ১২:০৫ এএম

ওয়েব সিরিজ সেক্রেড ‘গেমস’-এ ‘জোয়া’-র চরিত্রে অভিনয় করে দর্শকদের নজর কেড়েছিলেন মডেল-অভিনেত্রী এলনাজ নরুজি। পাশাপাশি ওয়েব সিরিজ ‘অভয়’-এও দেখা মিলেছে তাঁর।মাত্র একটি বলিউড ছবিতে কাজ করলেও মোটেও সেইভাবে সাফল্য পাননি এলনাজ। এবার করণ জোহরের প্রযোজনায় নতুন ছবিতে দেখা যাবে এই জার্মান-ইরানি অভিনেত্রীকে। আগামী ২৪ জুন মুক্তি পাচ্ছে কেজোর প্রযোজনায় পরিচালক রাজ মেহতার ছবি ‘যুগ যুগ জিও’।ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। মুখ্য ভূমিকায় অভিনয় করছেন বরুণ ধাওয়ান,কিয়ারা আডবানি,অনিল কাপুর ও নীতু কাপুর। পাশাপাশি দেখা যাবে মণীশ পল ও প্রাজাক্তা কোহলিকেও।শোনা যাচ্ছে ‘যুগ যুগ জিও’-তে থাকছে একটি জমজমাট আইটেম সং। আর সেই গানেই দেখা যাবে এলনাজের দুর্দান্ত নাচ।
যদিও ট্রেলারে সেই গানের খোলসা করেননি নির্মাতারা।ইতিমধ্যেই দর্শকমহলে ‘যুগ যুগ জিও’ নিয়ে রয়েছে দারুণ আগ্রহ।এই কমেডি-ফ্যামিলি-ড্রামায় বলিপাড়ায় এক ঝাঁক তারকার উপস্থিতি সবথেকে বড় আকর্ষণ তো বটেই।পাশাপাশি ছবির আইটেম সংয়ে এলনাজের ড্যান্সের দিকেও কিন্তু নজর থাকবে সিনেপ্রেমীদের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘যুগ যুগ জিও’তে আইটেম গার্ল এলনাজ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ