Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

২ মাসের সাজা এড়াতে ৯ বছর পালিয়েও শেষরক্ষা হয়নি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ মে, ২০২২, ১:২৯ পিএম | আপডেট : ২:১১ পিএম, ৩০ মে, ২০২২

মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে অর্থ আত্মসাৎ ও প্রতারণার মামলায় ফেনীর সোনাগাজী উপজেলার ছাড়াইতকান্দি এলাকার মিজানুর রহমানের (৩৬) দুই মাসের সাজা প্রদান করে আদালত। সাজা এড়াতে সেই থেকে নয় বছর পলাতক ছিলেন তিনি। অবশেষে গত মঙ্গলবার রাতে তাঁকে গ্রেপ্তার করে পুলিশ। বুধবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়।


পুলিশ জানায়, ২০১১ সালে উপজেলার মনগাজী বাজারের এক ব্যবসায়ী প্রতারণার মাধ্যমে ৩৩ হাজার টাকা আত্মসাতের অভিযোগে মিজানুরের বিরুদ্ধে সোনাগাজী মডেল থানায় মামলা করেন। ওই মামলায় ২০১৩ সালে মিজানকে দুই মাসের সশ্রম কারাদণ্ড এবং ৫ হাজার টাকা অর্থদণ্ড দেন ফেনীর আদালত। এর পর থেকে তিনি ঢাকা ও চট্টগ্রামের বিভিন্ন জায়গায় পালিয়ে ছিলেন।


সোনাগাজী মডেল থানার ওসি মো. খালেদ হোসেন বলেন, পুলিশ মিজানকে গ্রেফতার করার জন্য বিভিন্ন স্থানে অভিযান চালিয়েও ব্যর্থ হয়। দীর্ঘদিন পলাতক থাকার পর গত সোমবার রাতে তিনি বাড়ি আসেন। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাঁকে গ্রেপ্তার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ২ মাসের ড়াতে ৯ বছর পালিয়েও শেষরক্ষা হয়নি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ