Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিঙ্গাপুর থেকে দেশে ফিরেছেন জিএম কাদের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ মে, ২০২২, ১০:৫৪ পিএম

সিঙ্গাপুরে মেডিকেল চেকআপ শেষে দেশে ফিরেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতা গোলাম মোহাম্মদ কাদের। রবিবার (২৯ মে) রাত ৯টায় সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি।

নিয়মিত মেডিকেল চেকআপের জন্য গত ২৪ মে সিঙ্গাপুরে যান জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরকে স্বাগত জানান জাতীয় পার্টি মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু, প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, এটিইউ তাজ রহমান, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, রেজাউল ইসলাম ভূঁইয়া, মোস্তফা আল মাহমুদ, চেয়ারম্যানের উপদেষ্টা শেরীফা কাদের প্রমুখ।



 

Show all comments
  • Mohmmed Dolilur ৩০ মে, ২০২২, ২:১৮ এএম says : 0
    বাবুরে হেতে করিয়া একেবারে সিংগাহুর থেকে আসিয়াছে,হেতে ভইরিছে একখান নির্বাচনের জন্য,হেতে এমপি হইব,হরে ঠুস করি বিরুদ্ধী দলীয় নেতা অইযাইবার লাই,হেতে ধরি মাছ না ছুঁই হানি,ডেলের ঐ দিকেও পিটে,এ দিকেও পিটে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ