Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপালি পর্দায় ফিরছে কবির সিং

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ মে, ২০২২, ১২:০৫ এএম

বক্স অফিসে হয়েছিল ব্যাপক সফল। কেউ মদ্যপ ডাক্তার কবির আখ্যা দিয়েছিলেন সাচ্চা প্রেমিক হিসেবে আবার কেউ বা বয়ফ্রেন্ড চেয়েছিলেন তাঁর মতোই। কেউ বলেছিলেন টক্সিক সম্পর্ক আবার কারও মতে কবির সিং আদপেই সম্পর্কের নামে কলঙ্ক। তবু বক্স অফিসে হয়েছিল ব্যাপক সফল। কেউ মদ্যপ ডাক্তার কবির আখ্যা দিয়েছিলেন সাচ্চা প্রেমিক হিসেবে আবার কেউ বা বয়ফ্রেন্ড চেয়েছিলেন তাঁর মতোই। অন্যদিকে শাহিদ কাপুরেরও বাজারদর বেড়ে গিয়েছিল এক ধাক্কায় অনেকটাই। ভাল-খারাপ কবির সিংকে আপনার যাই লেগে থাকুক না কেন, সে আবার ফিরছে, সূত্রের ইঙ্গিত তেমনটাই।ওই ছবির প্রযোজক টি-সিরিজ। সেই টি-সিরিজের কর্ণধার ভূষণ কুমারই সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেছেন, কবির সিংকে ফ্র্যাঞ্চাইজি হিসেবে নিয়ে আসার কথা আমরা ভাবছি। এটি একটি আইকনিক চরিত্র। তাই এর দ্বিতীয় পর্ব হতেই পারে। এখানেই কিন্তু চমকের শেষ নয়, ইঙ্গিত মিলেছে ভুলভুলাইয়া ৩-এরও। ওই ছবিরও প্রযোজক তিনি। তাঁর কথায়, সঠিক সময়ে সঠিক খবর নিশ্চয়ই জানাব আপনাদের। কবির সিং হিসেবে দর্শক পেয়েছিল শাহিদ কাপুরকে। অন্যদিকে ভুলভুলাইয়া ২-এ দেখা গিয়েছে কার্তিক আরিয়ানকে। সিকুয়েলে ওই দুইজনই থাকবেন কিনা তা অবশ্য এখনই জানাতে চাননি প্রযোজক।
আনিশ বাজমি পরিচালিত ভুলভুলাইয়া ২ মুক্তির পর থেকেই রমরমিয়ে ব্যবসা করছে। আনিশ বাজমি পরিচালিত ভুলভুলাইয়া ২ মুক্তির পর থেকেই রমরমিয়ে ব্যবসা করছে। এক সপ্তাহ পার হতে না হতেই প্রায় ১০০ কোটির কাছাকাছি পৌঁছে গিয়েছে তারা। অন্যদিকে ওই একই দিনে মুক্তি পাওয়া কঙ্গনা রানাওয়াতের ছবি ঝড়েই কার্যত উড়ে গিয়েছে। আর এর ফলেই ভুলভুলাইয়া প্রযোজকের আশাও বেড়েছে বেশ কয়েক গুণ। আর সে কারণেই খুব শীঘ্রই সিকুয়েলের ভাবনাও চলছে বলে জানা গিয়েছে। ভুলভুলাইয়া ১-এ মুখ্য ভূমিকায় ছিলেন অক্ষয় কুমার। দুইয়ে বদলে গিয়েছে নায়ক। কবির সিংয়ের ক্ষেত্রেও কি এমন কোনও চিন্তা ভাবনা রয়েছে প্রযোজকের? উত্তর দেবে সময়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রূপালি পর্দায় ফিরছে কবির সিং
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ