Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিমুলিয়া ফেরি ঘাট পরিদর্শনে নৌপরিবহন মন্ত্রী

লৌহজং (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মে, ২০২২, ৮:০৩ পিএম

মুন্সীগঞ্জের শিমুলিয়া ও মাদারীপুরের বাংলাবাজার ফেরি ঘাট এবং শরীয়তপুরের মাঝিরকান্দি ঘাটের নৌরুট পরিদর্শন করেছেন নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। আজ শুক্রবার (২৭ মে) দুপুরে তিনি প্রথমে বাংলাবাজর পরিদর্শনে যান এরপরে মাঝিরকান্দি ঘাট পরিদর্শন শেষে শিমুলিয় ঘাট পরিদর্শনে আসেন।

জানা যায়, উজান থেকে নেমে আসা ঢলের পানির স্রোতের তীব্রতা বেড়ে যাওয়ায় বৃহস্পতিবার সকাল ১০টায় শিমুলিয়া বাংলাবাজার নৌরুটের ফেরি চলাচল বন্ধ রাখে ঘাট কর্তৃপক্ষ। তবে সীমিত আকারে ৫টি ছোট ফেরি দিয়ে শিমুলিয়া মাঝিরকান্দি দিয়ে ফেরি চলাচল স্বাভাবিক রাখা হয়। ঘাটের সার্বিক অবস্থা পরিদর্শন আসেন প্রতিমন্ত্রী। পরিদর্শন শেষে তিনি বলেন, আপাতত তীব্র স্রোতের কারণে বাংলাবাজার নৌরুটে ফেরি চলাচল বন্ধ রাখা হয়েছে। স্রোতের তীব্রতা কমে গেলে পুনরায় ফেরি চলাচল স্বাভাবিক করা হবে। সে সাথে মাঝিরকান্দি ঘাট দিয়ে ফেরি চলাচল স্বাভাবিক রয়েছে। মাঝিরকান্দি ঘাট থেকে মহাসড়কে যানবাহন চলাচলের রাস্তাটি মেরামত করতে হবে। বিভিন্ন জায়গায় ছোট ছোট গর্ত রয়েছে। আমি এ বিষয়ে কর্তৃপক্ষকে বলেছি। আশা রাখছি দ্রুত এর সমাধান করা হবে।
এসময় উপস্থিত ছিলেন বিআইডব্লিউটিএ'র মেম্বার অর্থ দেলোয়ার হোসেন, লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল আউয়াল, সহকারী কমিশনার (ভূমি) ইলিয়াস সিকদারসহ বিআইডব্লিউটিএ, বিআইডব্লিউটিসির কর্মকর্তাবৃন্দ।#

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নৌপরিবহন মন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ