Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

কুসিক নির্বাচন : আ.লীগ প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনা কমিটি গঠন

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ মে, ২০২২, ১২:২৭ পিএম

কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আরফানুল হক রিফাতের নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শিব প্রসাদ রায় স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বৃহস্পতিবার সকালে এ তথ্য জানানো হয়।

মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট জহিরুল ইসলাম সেলিম কে আহবায়ক করে গঠিত ৪১ সদস্যের এই নির্বাচন পরিচালনা কমিটিতে আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন পেশাজীবি সংগঠনের প্রতিনিধিরাও রয়েছেন।

আরফানুল হক রিফাতের নৌকা প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটিতে চার জন যুগ্ম আহবায়ক হলেন: ডা. বাকী আনিছ (স্বাচিপ),আবদুল আলীম কাঞ্চন, আবিদুর রহমান জাহাঙ্গীর ও আতিকুল্লাহ খোকন। সদস্যরা হলেন : কাজী আবুল বাশার, গোলাম মাওলা জসিম, নাজমুল হাসান রোমেন (জেলা ক্রীড়া সংস্থা), এডভোকেট আমিনুল ইসলাম টুটুল (সদর উপজেলা চেয়ারম্যান), ডা.তাহসিন বাহার সূচনা, ডা. মোরশেদুল আলম (স্বাচিপ), আমিনুল ইসলাম (ব্যবসায়ী ফেডারেশন), অধ্যক্ষ জহিরুল আলম ( শিক্ষক সমিতি), শেখ জহির, বশিরুল আনোয়ার (সাংস্কৃতিক জোট), আবদুল হান্নান ,আবদুল হাই বাবলু, চিত্তরঞ্জন ভৌমিক, আবদুল্লাহ আল মাহমুদ সহিদ, মো. হাসান খসরু, মো. হেলাল উদ্দিন, মিজানুর রহমান ইরান, আলী মনসুর ফারুক, এডভোকেট আমজাদ হোসেন, এডভোকেট সৈয়দ নুরুর রহমান, শেখ ফরিদ আল ফাত্তাহ, এডভোকেট ফাহমিনা জেবিন, খোরশেদ আলম (কৃষক লীগ), এম এ কাইয়ুম,মঞ্জুর কাদের মনি, রায়হান আহমেদ, ইকবাল হোসেন বাহালুল, সোহেল হায়দার, আহাম্মেদ নিয়াজ পাবেল, জহিরুল ইসলাম রিন্টু, তাহমিনা বেগম (যুব মহিলা লীগ),আনিসুর রহমান (সমন্বয় পরিষদ), মো. জহিরুল ইসলাম, মো.সাইফুল ইসলাম, আব্দুল আজিজ সিয়ানুক, কাজী সায়েম।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়, আহবায়ক ও যুগ্ম-আহবায়কগণ প্রয়োজনীয় সংখ্যক সদস্য কো- অপ্ট করতে পারবেন।

এদিকে, আগামীকাল শুক্রবার প্রতীক বরাদ্ধের পর আনুষ্ঠানিক প্রচারনা শুরু হবে। প্রচারনার প্রথম দিন বাদ আসর মিলাদ মাহফিল শেষে বিকাল ৫ টায় নগরীর সকল ওয়ার্ডে একযোগে নৌকার সমর্থনে মিছিলের কর্মসূচি রয়েছে বলে দলীয় সূত্রে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুসিক নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ