Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মিরপুর টেস্টের চতুর্থ দিনেও সতর্ক শ্রীলঙ্কা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মে, ২০২২, ১০:৩১ এএম

সিরিজের প্রথম চট্টগ্রাম টেস্টের প্রথেই এগিয়ে যাচ্ছে মিরপুর টেস্ট! বাংলাদেশের প্রথম ইনিংসে করা ৩৬৫ রানের জবাবে বড় সংগ্রহের পথে এগিয়ে যাচ্ছে শ্রীলঙ্কা। তৃতীয় দিনের খেলা শেষে ৫ উইকেটে ২৮২ রান নিয়ে চতুর্থ দিন সতর্কতায় এগিয়ে যাচ্ছে শ্রীলঙ্কা।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ১১০ ওভারে ৫ উইকেটে ৩২৩ রান। 

আগের দিন শেষে অ্যাঞ্জেলো ম্যাথুস ৫৮ ও দিনেশ চান্দিমাল ১০ রান নিয়ে সকালে ব্যাটিং শুরু করে। বৃষ্টির কারণে তৃতীয় দিন ৫১ ওভার খেলা হয়। অবশ্যে চতুর্থ (বৃহস্পতিবার) দিন ৩০ মিনিট আগে সকাল সাড়ে নয়টায় খেলা শুরু হয়


এর আগে মুুশফিক-লিটন দাসের রেকর্ড গড়া ইনিংসে বাংলাদেশ থেমেছে ৩৬৫ রানে। মুশফিকুর রহিম ১৭৫ রান করে অপরাজিত থাকেন। তার ৩৫৫ বলের এই ইনিংসে ২১টি বাউন্ডারি রয়েছে।

এছাড়া লিটন কুমার খেলে ১৪১ রানে ইনিংস। তার ইনিংসে ২৪৬ বলে ১৬টি বাউন্ডারি ও এক ছক্কায় ক্যারিয়ার সেরা ইনিংস খেলেন লিটন। এছাড়া তাইজুলের ব্যাট থেকে আসে ১৫ রান। আর কোন ব্যাটার দুই অংকে পৌঁছাতে পারেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ