Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শিক্ষা নন-ক্যাডার করার ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে রুখে দিতে হবে

বিভাগীয় মহাসমাবেশে বক্তারা

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বিসিএস শিক্ষা অ্যাসোসিয়েশনের সমাবেশে বক্তারা বলেছেন, শিক্ষা নন ক্যাডার করার এ ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে রূখতে হবে। এ দেশের মাটিতে শিক্ষা ক্যাডারে কোনো বিভাজন চাই না। প্রয়োজনে তীব্র আন্দোলন গড়ে তুলতে হবে। গতকাল (শুক্রবার) বিকাল ৩টায় সরকারি হাজী মুহম্মদ মুহসিন কলেজের হল রুমে ৮দফা দাবিতে অ্যাসোসিয়েশনের খুলনা বিভাগীয় সমাবেশে বক্তারা এসব কথা বলেন।
সমাবেশে সভাপতিত্ব করেন সরকারি হাজী মুহম্মদ মুহসিন কলেজ ইউনিট শাখার সভাপতি মো: নাজমুল আহসান। প্রধান অতিথি ছিলেন বিসিএস শিক্ষা অ্যাসোসিয়শেনের সভাপতি প্রিন্সিপাল মতিউর রহমান গাজ্জালী। এস এম জাহিদুল ইসলামের পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথি ছিলেন শিক্ষানুরাগী ও সমাজ সেবক মো. আশরাফুল ইসলাম। বক্তৃতা করেন সরকারি এলবিকে ডিগ্রি মহিলা কলেজের ইনচার্জ কুমারেশ ম-ল, অধ্যাপক আব্দুর রউফ মোল্লা, সরদার ফেরদৌস আহম্মেদ, ড. প্রতাপ রায়, পীযূষ কান্তি রায়, সৈয়দ আফজালুল হক, সিরাজুল ইসলাম, মো: আনোয়ার হোসেন মৃধা, খোন্দকার মুকুল আহম্মেদ ও শেখ রাসেদুজ্জামান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ